ক্রিকেটে করোনার থাবা-মাশরাফি নাফিস ইকবালের পর নাজমুল অপু

সময়: 12:46 pm - June 21, 2020 | | পঠিত হয়েছে: 78 বার
ক্রিকেটে করোনার থাবা-মাশরাফি নাফিস ইকবালের পর নাজমুল অপু

স্পোর্টস : উইকেটের পর নাগিন নৃত্যে ক্রিকেট বিশ্বকে দিয়েছেন বিনোদন বাঁ হাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। শ্রীলংকা সফরে তার নাগিন নৃত্যে ছোবল খেয়েছে স্বাগতিক দল। তিন ফরমেটের ক্রিকেটে ২০১৮ সালে অভিষেক হওয়া এই নাজমুল ইসলাম অপু করোনা দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

নিজ হাতে দুঃস্থদের জন্য খাদ্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন করতে করতে নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। বাবা’র পর এই বাঁ হাতি স্পিনারের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

নাফিস ইকবাল,মাশরাফি বিন মর্তুজার পর নাজমুল ইসলাম অপু-২৪ ঘন্টারও কম সময়ের মধ্য তিন ক্রিকেটার আক্রান্ত হলো কোভিড-১৯এ। মাশরাফির কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসার দুঃসংবাদটা শুনে যখন পড়েছেন উৎকণ্ঠায়, তার কিছুক্ষন পর নাজমুল অপুর মোবাইল ফোনে এসেছে করোনা পজিটিভ বার্তা। গত সপ্তাহে ত্রান সামগ্রী দিতে গিয়েছিলেন নরসিংদী। তারপরই ঠান্ডা- জ্বর,শরীর ব্যাথ্যা। করোনা টেস্ট করায় পজিটিভ আসার খবর নিজেই জানিয়েছেন নাজমুল ইসলাম অপু-‘গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল।৪-৫ দিন ধরে আব্বুর জ্বর-ঠাণ্ডা ছিল। পরীক্ষা করিয়ে উনার পজিটিভ এসেছে। বুধবার করোনা পরীক্ষা করিয়েছি।মাশরাফি ভাইর খবর দেখার পরপরই আমার ম্যাসেজ এসেছে। আজ দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন বাসায় আলাদা রুমে আছি।’

বাবা-ছেলে, দু’জনেই করোনা পজিটিভ। দু’জনেই আছেন এখন আইসোলেশনে।দ্রুত সেরে ওঠার জন্য সবার কাছে চেয়েছেন করোনা যোদ্ধা দোয়া।

এই বিভাগের আরও খবর