অপু বিশ্বাসকে দেখতে পাবনায় জনতার ঢল

সময়: 6:45 pm - October 4, 2021 | | পঠিত হয়েছে: 202 বার
অপু বিশ্বাসকে দেখতে পাবনায় জনতার ঢল

ঢাকা: পাবনা জেলার ঈশ্বরদীর পাকশী এলাকায় চলছিল ‘ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাসের ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং। গ্রামের মনোরম পরিবেশে ধারণ করা হয় এই সিনেমার গানের চিত্র। অপু বিশ্বাসের শুটিংয়ের খবর পেয়ে পাকশী এলাকায় জনতার ঢল নামে। হাজার হাজার মানুষ ভিড় করেছেন তাদের শুটিং সেটের চারপাশে। ফেসবুক লাইভে এসে অপু নিজেই সেই দৃশ্য দেখিয়ে ছিলেন।

জানা গেছে, আগামী ১০ অক্টোবর পর্যন্ত পাবনায় সিনেমাটির শুটিং হওয়ার কথা থাকলেও জনতার চাপে তা করা সম্ভব হয়নি। এমন পরিস্থিতিতে ক্যামেরা ক্লোজ করেই আজ সোমবার (৪ অক্টোবর) ঢাকার পথে রওনা দিয়েছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী।

অপু বিশ্বাস বলেন, ‘হাজারো মানুষের ভালোবাসা আর উচ্ছ্বাস দেখে আমি মুগ্ধ। তাদের ভালোবাসাই আমাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। ২০১২ সালের পর এই প্রথম আমি কোনো গানের জন্য এতো অ্যারেঞ্জমেন্ট পেলাম। এমনটা আমি পেয়েছি আগেও। সেই সৌভাগ্য আমার হয়েছে। পরবর্তীতে বাংলাদেশের সিনেমায় ভালো অ্যারেঞ্জমেন্ট হয়েছে। তবে আরেকটু হলে ভালো হতো- সেই ব্যাপারটা আমি এই সিনেমায় পেয়েছি। আশা করছি, দর্শকদের সিনেমাটি ভালো লাগবে।’

জয় চৌধুরী বলেন, ‘দর্শনার্থীদের ভিড় এবং প্রচন্ড গড়মের কারণে ১৪ দিনের আউটডোর ৫দিন করেই পেকআপ করতে বাধ্য হলো ইউনিট। ঢাকায় ফিরে সিনেমার বাকি অংশের কাজ করব। আর পাবনায় যে কাজগুলো হওয়ার কথা ছিল তা ঢাকার আশপাশে মনোরম কোনো লোকেশনে করার সিদ্ধান্ত হয়েছে।’

জানা গেছে, ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার কাজ ৭০ ভাগ আগেই শেষ হয়েছিল। বাকি অংশের দৃশ্য ধারনের জন্য পাবনায় অংশ নেয় টিম। সিনেমাটি নির্মিত হচ্ছে উপমা কথাচিত্রের ব্যানারে। এটি নির্মাণ করছেন সোলায়মান আলী লেবু। এই সিনেমায় প্রথমবার অপু বিশ্বাসের সাথে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক জয় চৌধুরী। এতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ, চিকন আলী প্রমুখ।

এদিকে, ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে অপু বিশ্বাস অভিনীত ডায়েল রহমান পরিচালিত ‘ঈসা খাঁ’ সিনেমাটি। মুক্তির তালিকায় আরও রয়েছে সরকারি অনুদানে নির্মিত বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’, দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমাগুলো।

এছাড়াও কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। বর্তমানে সিনেমাটি মুক্তির প্রহর গুনছে।

এই বিভাগের আরও খবর