ক্যারিয়ারে এখন পর্যন্ত এমন সিনেমা করিনি: বুবলী

সময়: 10:09 pm - October 3, 2023 | | পঠিত হয়েছে: 44 বার
ক্যারিয়ারে এখন পর্যন্ত এমন সিনেমা করিনি: বুবলী

বিনোদন: এটি তীব্র প্রেমের গল্প, ট্যাবু ভাঙার গল্প। সিনেমাটি সারপ্রাইজ রাখতে চেয়েছি। যা দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে পাবেন। এটি এমন একটি সিনেমা প্রেক্ষাগৃহে না গিয়ে কেউ বুঝবে না। সিনেমার নামও সুন্দর। রাজ ভালো একজন অভিনেতা।

নিজেদের চরিত্রটি রাজসহ সবাই দারুণ ভাবে ফুটিয়ে তুলেছেন। পুরো টিম সবোর্চ্চ দিয়ে চেষ্টা করেছেন সুন্দর একটি গল্প বলতে। সরকারি অনুদানে নির্মিত ‘দেওয়ালের দেশ’ সিনেমা প্রসঙ্গে এভাবেই বললেন ঢালিউড সিনেমার দর্শকপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

এই সিনেমার মাধ্যমে প্রথমবার অভিনেতা শরিফুল রাজের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বুবলী। সহশিল্পী হিসেবে রাজ দারুণ হেল্পফুল এবং তাদের বোঝাপড়া দারুণ ছিল বলে জানিয়েছেন এই অভিনেত্রী। চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তারই প্রচারণার অংশ হিসেবে সোমবার (০৯ সেপ্টেম্বর) প্রকাশ্যে আসে সিনেমাটির ফার্স্ট লুক।

২০১৬ সালে দেশসেরা নায়ক শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ঢালিউড সিনেমায় অভিষেক হয় বুবলীর। এরপর আরও দুই ডজনেরও বেশি কাজ করেছেন তিনি। তবে দীর্ঘ ক্যারিয়ারে ‘দেওয়ালের দেশ’ সিনেমায় যে চরিত্রে অভিনয় করেছেন এমন চরিত্রে আগে কাজ করেননি বলে জানিয়েছেন তিনি। যার কারণে সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

বুবলী বলেন, ক্যারিয়ারে এখন পর্যন্ত এমন সিনেমা করিনি। রিয়েল সব লোকেশনে কাজ করেছি। নির্মাতা অনুদানের উপর নির্ভরশীল ছিল না। গল্পের প্রয়োজনে যেটা দরকার ছিল সেটাই করেছেন তিনি। এটি দুর্দান্ত একটি টিমের সিনেমা। এই সিনেমায় কাজ করে আমি অনেক সন্তুষ্ট।

দর্শক প্রত্যাশার কথা জানিয়ে তিনি বলেন, আমরা চেষ্টা করেছি নিজেদের সেরাটা দিয়ে কাজটি করার। দুজনের কেমিস্ট্রি ভালো ছিল। প্রথমবার আমাদের কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। চরিত্রে একেবারে মিশে গিয়েছি। আশা করছি, সিনেমাটি সবার ভালো লাগবে।

বুবলী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘রিভেঞ্জ’, ‘মায়া: দ্য লাভ’, ‘কয়লা’, ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমাগুলো। ধারাবাহিকভাবে সিনেমাগুলো মুক্তি পাবে বলে জানিয়েছেন বুবলী।

এই বিভাগের আরও খবর