সোনালী রঙের ছোট চুলে বুবলীকে যেন চেনাই দায়

সময়: 4:41 pm - August 22, 2023 | | পঠিত হয়েছে: 53 বার
সোনালী রঙের ছোট চুলে বুবলীকে যেন চেনাই দায়

ঢাকা: ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। বর্তমানে ব্যস্ত আছেন নতুন সিনেমার শুটিংয়ে। এ নায়িকা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব।

প্রায় সময়ই ভক্তদের সঙ্গে নতুন ছবি ভাগ করেন। তারই ধারাবাহিকতায় তিনি নতুন লুকে ধরা দিলেন। সোনালী রঙের ছোট চুলে নায়িকাকে যেন চেনাই দায় ভক্তদের।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন বুবলী। যার ক্যাপশনে লিখেছেন, ‘তুমি যেখানে, আমি সেখানে’ সিনেমার নতুন লুক।

বোঝাই যাচ্ছে, দেবাশীষ বিশ্বাস পরিচালিত নতুন সিনেমার জন্যই নিজেকে এভাবে তৈরি করেছেন এই নায়িকা। এই সিনেমাতে বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন জিয়াউল রোশান।

জানা গেছে, ১৯৮৩ সালের সুপারহিট সিনেমা ‘নাগ পূর্ণিমা’র ‘তুমি যেখানে আমি সেখানে’ গান থেকে এই সিনেমার নাম নিয়েছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এতে দুই প্রতারকের ভূমিকায় দেখা যাবে রোশান ও বুবলীকে। যারা ধনীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে বিলিয়ে দেন গরিবদের মাঝে।

সিনেমাটির অন্যান্য চরিত্রে আরও আছেন ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, রেবেকা, সীমান্ত, কাবিলা প্রমুখ। নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি আগামী বছর বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এই বিভাগের আরও খবর