যথাযোগ্য মর্যাদায় আবাহনী সমর্থক গোষ্ঠীর শোকদিবস স্মরণ

সময়: 7:32 am - August 21, 2021 | | পঠিত হয়েছে: 35 বার
যথাযোগ্য মর্যাদায় আবাহনী সমর্থক গোষ্ঠীর শোকদিবস স্মরণ

স্পোর্টস :বাংলাদেশের ক্রীড়াঙ্গনে খেলাধুলার আধুনিক ক্রীড়া ক্ষেত্র হিসেবে আবাহনী ক্রীড়া চক্র প্রতিষ্ঠা করেছেন বঙ্গবন্ধু তনয় শেখ কামাল। শুধু খেলার মাঠে আবাহনীকে সমর্থন দিয়েই থেমে থাকেনি সমর্থক গোষ্ঠী। প্রতি বছর আগস্ট এলে দুবার তাকে শ্রদ্ধাভরে স্মরণ করে আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্দ্রীয় কমিটি।

৫ আগস্ট ক্লাব চত্ত্বরে আবাহনী প্রতিষ্ঠাতার জন্মদিন পালন করা হয় প্রতি বছর মহা ধুমধামে। ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে স-পরিবারে নির্মমভাবে হত্যাকাণ্ডের দিনটিতে আবাহনী হারিয়েছে প্রতিষ্ঠাতাকে।

প্রতি বছর জাতীয় শোক দিবসও তাই শ্রদ্ধাভরে স্মরণ করে আবাহনী সমর্থক গোষ্ঠী। এবারও তার ব্যতিক্রম হয়নি। শেখ কামালের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে ব্যাপক কর্মসূচি পালন করেছে সমর্থকদের এই সংগঠন।

শনিবার দিবাগত রাতে (রাত ১২টা ১ মিনিটে) আবাহনী লিমিটেড-এ প্রতিষ্ঠাতা শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পপুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে শুরু করেছে আবাহনী সমর্থক গোষ্ঠী শোক দিবসের কর্মসূচি। রবিবার সকালে বনানী কবরস্তানে শেখ কামালের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করে সমর্থক গোষ্ঠী। সেখান থেকে ধানমন্ডীর ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ দিয়েছে। দুপুরে আবাহনী লিমিটেডের চত্ত্বরে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ ও বাদ আছর ক্লাব প্রাঙ্গনে দোয়া মাহফিল আয়োজন করেছে আবাহনী সমর্থক গোষ্ঠী।

আবাহনী সমর্থক গোষ্ঠীর সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক আবু তাহের, সিনিয়র সহ-সভাপতি এনাম এ খোদা জুলু, সহ-সভাপতি শাহজাহান খান, সাংগঠনিক সম্পাদক শাহাদাত নয়ন এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর