মায়োর্কার বিপক্ষে খেলতে প্রস্তুত মেসি : সেতিয়েন

সময়: 11:29 am - June 8, 2020 | | পঠিত হয়েছে: 72 বার
মায়োর্কার বিপক্ষে খেলতে প্রস্তুত মেসি : সেতিয়েন

ক্রীড়া ডেস্ক: লম্বা বিরতির পর গত সোমবার প্রথমবারের মতো বার্সেলোনার অনুশীলনে ফেরেন লিওনেল মেসি। কিন্তু দুই পর তাকে আর দেখা যায়নি দলীয় অনুশীলনে। এরইমধ্যে শুক্রবার আর্জেন্টাইন তারকার ডান ঊরুর মাংসপেশিতে হালকা চোটের খবর দেয় ক্লাব। পরের দিন নেলসন সেমেদোর সঙ্গে আলাদা হয়ে হালকা অনুশীলন করেন মেসি। মুভিস্টারকে দেওয়া সাক্ষাৎকারে কোচ কিকে সেতিয়েন জানান, এই ফরোয়ার্ডের বর্তমান অবস্থা।

পরবর্তী যুগে বার্সার প্রথম ম্যাচে মায়োর্কার বিপক্ষে কিং লিওয়ের খেলা নিয়ে যে শঙ্কা উঠেছিল তা সত্য নয়। ম্যাচ খেলতে সম্পূর্ণ প্রস্তুত এই ফরোয়ার্ড। এমনটাই জানিয়েছেন সেতিয়েন, ‘কেবল মেসি নয়, অন্যান্য খেলোয়াড়রাও হালকা চোটের কারণে অনুশীলন করেনি। বেশ কয়েক জনের এই সমস্যা হয়েছে। লিওর ক্র্যাম্প আছে, তবে গুরুতর নয়।”

সেতিয়েন আরও বলেন, ‘আমার মনে হয়, সে এখন পুরোপুরি ঠিক আছে এবং তার কোনো সমস্যা নেই। বাকি খেলোয়াড়দের বিষয়টাও তাই। দেখা যাক, লিগ কীভাবে এগোয় আর পরিস্থিতি কি দাঁড়ায়।’

দীর্ঘ প্রায় তিন মাসের বিরতি শেষে আগামী ১১ জুন মাঠে ফিরতে যাচ্ছে লা লিগা। দুই দিন পর রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরবে বার্সেলোনা। এ টুর্নামেন্টে এখনও ১১ রাউন্ডের খেলা বাকি। যে ম্যাচগুলোতে মেসিকে মাঠে চান সেতিয়েন, ‘সামনে আমাদের অনেক ম্যাচ আছে আর স্কোয়াডটাও বেশ ছোট। অবশ্যই আমি মেসিকে সব সময় মাঠে চাই।’

লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে বার্সেলোনা। তারপরই রয়েছে রিয়াল মাদ্রিদ। বলা যায় করোনা পরবর্তীয় যুগে লা লিগার শিরোপা লড়াই বেশ উত্তাপ ছড়াবে এ দুই দল।

এই বিভাগের আরও খবর