একইসঙ্গে অক্ষয় ও ধনুষের প্রেমে পড়লেন সারা!

সময়: 8:02 pm - November 25, 2021 | | পঠিত হয়েছে: 84 বার
একইসঙ্গে অক্ষয় ও ধনুষের প্রেমে পড়লেন সারা!

ঢাকা: বলিউডে একের পর এক নতুন সিনেমা মুক্তির অপেক্ষা। বুধবার (২৪ নভেম্বর) মুক্তি পেল অক্ষয় কুমারের আরও একটি নতুন সিনেমা ‘আতরাঙ্গি রে’-র ট্রেলার। সিনেমার নাম যেমন, সিনেমার গল্পও একেবারে হুবহু। প্রায় তিন মিনিট ১০ সেকেন্ডের ট্রেলারে অদ্ভুত কিছু ডায়ালগ রয়েছে সিনেমার নায়ক-নায়িকার মুখে। অক্ষয় কুমারের সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছেন দক্ষিণের তারকা অভিনেতা ধনুষ এবং সারা আলি খান। আর ট্রেলার মুক্তি পেতেই সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছে ‘আতরাঙ্গি রে’।

ট্রেলারে দেখা যাচ্ছে, ধনুষের চরিত্রের নাম বিষ্ণু ও সারার চরিত্রের নাম রিঙ্কু। দু’জনকে এক প্রকার জোর করেই বিয়ে দেওয়া হয়। তার পরেই শুরু হয় আসল গল্প। দু’জনে দিল্লিতে চলে গিয়ে ছক কষে বিয়ে ভেঙে ফেলার। কিন্তু সেখানেই চমক নিয়ে হাজির হন অক্ষয় কুমার। হাতির পিঠে চড়ে গ্র্যান্ড এন্ট্রির পর জানা যায়, ধনুষ সারার প্রেমে পড়েছেন। এদিকে, অক্ষয় কুমার ও ধনুষ দু’জনকেই পছন্দ সারারও। এই নিয়েই একেবারে টানটান গল্প রয়েছে ‘আতরাঙ্গি রে’ সিনেমায়।

মঙ্গলবারই সিনেমার পোস্টার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন সারা আলি খান। বুধবার মুক্তি পেল ট্রেলার। প্রেম করুন তবে নিজের মতো, এই কথাই যেন ফুটে উঠেছে ট্রেলারের ছত্রে ছত্রে। ২০২০ সালে এই সিনেমার ঘোষণা করা হয়েছিল। আনন্দ এল রাই এই সিনেমার পরিচালক। ২০১৩ সালে ‘রানঝানা’ সিনেমায় ধনুষ কাজ করেছিলেন আনন্দ এল রাইয়ের সঙ্গে। অন্যদিকে, অক্ষয় কুমারের সঙ্গে সারা ও ধনুষের এই প্রথম সিনেমা।

শুটিং শুরু হয়েছিল ২০২০ সালে। করোনার অতিমারিতে বন্ধ ছিল শুটিং। পরিচালক ও অক্ষয় দু’জনেই শুটিংয়ের সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন। ফলে আরও পিছিয়ে যায় শুটিং। আসছে বড়দিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে চলেছে বলিউডে। ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘আতরাঙ্গি রে’।

এই বিভাগের আরও খবর