৩১ আগষ্ট থেকে ইউএস ওপেন!

সময়: 9:16 am - June 16, 2020 | | পঠিত হয়েছে: 88 বার
৩১ আগষ্ট থেকে ইউএস ওপেন!

ক্রীড়া ডেস্ক: করোনাভাইরাস পুরোদমে গ্রাস করেছে মার্কিন যুক্তরাষ্ট্রকে। তবে মৃত্যুমিছিল, মৃত্যুভয় সব উপেক্ষা করেই নাকি দেশটির টেনিস অ্যাসোসিয়েশন ইউএস ওপেন কোর্টে গড়ানোর পরিকল্পনা করছে। বিশ্বস্ত একাধিক সূত্র এমনটাই দাবি করেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের টেনিস অ্যাসোসিয়েশন আগামী ৩১ আগস্ট থেকে চলতি বছর যুক্তরাষ্ট্র ওপেন শুরু করার প্রস্তুতি নিচ্ছে। আর প্রস্তাব অনুমোদনের অপেক্ষায় রয়েছে এটিপি এবং ডব্লুটিএ। বিভিন্ন রিপোর্টে এমনই সম্ভাবনার কথা প্রকাশিত হয়েছে। প্রাথমিকভাবে ২৩ আগস্ট শুরু হওয়ার কথা থাকলেও কয়েকদিন পিছিয়ে ৩১ অগাস্ট যুক্তরাষ্ট্র ওপেন শুরুর দিন ধার্য করা হয়েছে। টুর্নামেন্ট চলবে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত। খুব শীঘ্রই চূড়ান্ত সিদ্ধান্তের কথা ইউএসটিএ ঘোষণা করবে বলে জানিয়েছে সূত্র।

ইএসপিএনের একটি রিপোর্ট প্রকাশ পেয়েছে ইউএসটিএ মুখপাত্রের ক্রিস উইডমেয়ারের বক্তব্য। সেখানে তিনি ইউএস ওপেন নিয়ে লিখেছেন, ‘আমরা টুর্নামেন্ট আয়োজনের সমস্ত প্রক্রিয়া এবং তার প্রতিটা পদক্ষেপ অনুসরণ করে চলেছি। আশা করছি ২০২০ যুক্তরাষ্ট্র ওপেন আমরা নির্ধারিত সময়ের আশেপাশেই শুরু করতে পারব।’ একইসঙ্গে খুব শীঘ্রই এব্যাপারে অফিসিয়াল কোনও ঘোষণার ইঙ্গিতও রয়েছে ইএসপিএনের রিপোর্টে।

উল্লেখ্য, অতিমারী করোনাভাইরাসের জেরে গত মার্চ থেকে বন্ধ সব রকম পেশাদার টেনিস টুর্নামেন্ট। শুধু টেনিসই নয়, অতিমারীর জেরে স্তব্ধ বিশ্বব্যাপী সমস্ত স্পোর্টস ইভেন্ট। সম্প্রতি প্রকোপ কমায় শুরু হয়েছে বিভিন্ন দেশের প্রিমিয়র ডিভিশন ফুটবল লিগ। এদিকে আগামী মাস থেকে মাঠে ফিরছে ক্রিকেটীয় লড়াই।

এই বিভাগের আরও খবর