টেস্টে ফিরতে প্রস্তুত ওয়াহাব!

সময়: 11:24 am - June 13, 2020 | | পঠিত হয়েছে: 157 বার
টেস্টে ফিরতে প্রস্তুত ওয়াহাব!

ক্রীড়া ডেস্ক: মাস খানেক আগেই হঠাৎ করেই মোহাম্মদ আমিরের সঙ্গে ওয়াহাব রিয়াজও জানিয়ে দেন টেস্টে আর খেলবেন না। মূলত এরপর থেকেই এ দুই ক্রিকেটার সমালোচনার মুখে পড়েন। এর পেছনের কারণ হল, আগামী মাসেই পাকিস্তান দল ইংল্যান্ডে যাবে। সেখানে পেসারদের রাজত্ব। কিন্তু তার আগেই ঐ দুই ক্রিকেটার লাল বলে না খেলার কথা জানিয়ে দেন। তবে খুশির খবর আছে পাকিস্তানি ভক্তদের জন্য। বিরতি ভেঙে সাদা পোশাকের ক্রিকেটে ফিরতে প্রস্তুত ওয়াহাব।

তিন টেস্ট ও সমান টি-টোয়েন্টি ম্যাচের ইংল্যান্ড সফরের জন্য ২৯ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। করোনাভাইরাসের কারণে পুরো দল একসঙ্গেই উড়াল দেবে ইংল্যান্ডের উদ্দেশে। যেহেতু টি-টোয়েন্টির জন্য আলাদা দল করা হয়নি, ওয়াহাব শুরু থেকেই থাকবেন দলের সঙ্গে, তাই পাকিস্তান চাইলে তিনি টেস্টেও খেলতে প্রস্তুত আছেন বলে জানিয়েছেন প্রধান কোচ মিসবাহ-উল-হক।

সত্যি কি বিরতি ভেঙে টেস্টে ফিরতে চান ওয়াহাব, এমন প্রশ্নে মিসবাহ বলেছেন, ‘হ্যাঁ এটা নিয়ে আমি ওয়াহাবের সঙ্গে কথা বলেছি। সে বলেছে, যদি প্রয়োজন পড়ে, তাহলে ইংল্যান্ডে টেস্টে খেলতে সে প্রস্তুত আছে।’

এখন পর্যন্ত ২৭টি টেস্ট খেলেছেন ওয়াহাব, যার সবশেষটি ২০১৮ সালের অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে। ইংল্যান্ডে তিনি বরাবরই কার্যকর। এজন্য পাকিস্তানও চাইছে ইংলিশ কন্ডিশনে তার অভিজ্ঞতা কাজে লাগাতে।

এই বিভাগের আরও খবর