আর সময় নেই, এখনই রাজ পথে ঝাপিয়ে পড়তে হবে: ফখরুল

সময়: 7:40 am - July 3, 2021 | | পঠিত হয়েছে: 28 বার
আর সময় নেই, এখনই রাজ পথে ঝাপিয়ে পড়তে হবে: ফখরুল

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা দেশের মানুষের অধিকার ফিরিয়ে আনতে চাই, এজন্য আন্দোলন ছাড়া বিকল্প কিছু নেই। ফখরুল বলেন, তরুণরা সামনে এগিয়ে আসুন। আর সময় নেই। এখনই রাজ পথে ঝাপিয়ে পড়তে হবে।

তিনি বলেন, যদি আমরা গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনতে চাই, স্বাধীনতার স্বপ্ন পূরণ করতে চাই, জিয়াউর রহমান ও খালেদা জিয়ার অসমাপ্ত কাজ বাস্তবায়ন করতে চাই তাহলে আমাদের রাজপথে আনন্দোলন করতে হবে। শুক্রবার (২ জুলাই) সন্ধ্যায় এক ভার্চুয়াল আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, তরুণরা সামনে এগিয়ে আসুন। আর সময় নেই। এখন জেগে উঠতে হবে। জেগে উঠতে হবে এবং দেশকে, দেশের মানুষকে বাঁচাতে হবে।

খালেদা জিয়ার নেতৃত্বের প্রশংসা করে মির্জা ফখরুল বলেন, গণতন্ত্রের জন্য তিনি আজও কারাবরণ করে আছেন। দেশের মানুষকে সঙ্গে নিয়ে রাজপথে লড়াই-সংগ্রাম করে, দীর্ঘদিন নির্যাতনের মুখে পড়ে বাংলাদেশের মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে তিনি দলকে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে নিয়ে এসেছেন তিনবার। বর্তমান পরিস্থিতিতে খালেদা জিয়াকে স্মরণ করা অত্যন্ত জরুরি। আজ তিনি কারাগারে, গণতন্ত্র কারাগারে।

বিএনপি মহাসচিব বলেন, এ আন্দোলন-সংগ্রাম কোনো ব্যক্তি বা দলের জন্য নয়। এ আন্দোলন দেশের মানুষের জন্য। আজ জাতির সব অর্জন হরণ করে নেওয়া হয়েছে। তা ফিরিয়ে আনতে হবে। সেই দায়িত্ব বিএনপিকেই পালন করতে হবে।

তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশের মানুষকে ঐক্যবদ্ধ করে এ আন্দোলনে ঝাঁপিয়ে পড়ব এবং দেশনেত্রীকে ও গণতন্ত্রকে মুক্ত করব।

এই বিভাগের আরও খবর