১০ ও ১১ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি

সময়: 6:41 pm - May 6, 2024 | | পঠিত হয়েছে: 7 বার
১০ ও ১১ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তিসহ বন্দি নেতা-কর্মীদের মুক্তির দাবিতে আগামী ১০ মে শুক্রবার ও ১১ মে শনিবার রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে বিএনপি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি শুক্রবার এবং জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে শনিবার এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সোমবার (৬ মে) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয় খালেদা জিয়ার সুচিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর মিথ্যা মামলা প্রত্যাহারসহ কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে ১০ মে সমাবেশ ও মিছিল করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সভাপতিত্ব করবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সঞ্চালনায় থাকবেন সদস্য সচিব রফিকুল আলম মজনু।

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ আটককৃত নেতা-কর্মীর মুক্তির দাবিতে ঢাকায় প্রতিবাদ সমাবেশ করবে জাতীয়তাবাদী যুবদল। আগামী ১১ মে শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সোমবার দুপুরে নয়াপল্টনের দলীয় কার্যালয়ে যুবদলের ঢাকা বিভাগের ১১টি জেলা ও মহানগর শাখার শীর্ষ নেতাদের সঙ্গে সংগঠনের কেন্দ্রীয় সংসদের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এই বিভাগের আরও খবর