নেইমারের সঙ্গে খেলার স্বপ্ন এবার পূরণ হচ্ছে রামোসের

সময়: 2:38 pm - July 2, 2021 | | পঠিত হয়েছে: 41 বার
নেইমারের সঙ্গে খেলার স্বপ্ন এবার পূরণ হচ্ছে রামোসের
ক্রীড়া ডেস্ক: বেশ কয়েকবারই সার্জিও রামোস ইচ্ছে পোষন করেছেন নেইমারের সঙ্গে খেলার। এবার তার সে ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। পিএসজির সঙ্গে চুক্তি করছেন এই ডিফেন্ডার। দুই বছরের জন্য প্যারিসের ক্লাবটির অংশ হবেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। এমনটাই জানিয়েছেন আরএমসি স্পোর্তের সাংবাদিক মোহামেদ বোহাফসি।
বোহাফসি টুইটে জানিয়েছেন, ‘পিএসজি ও রামোসের মধ্যে চুক্তি সম্পন্ন। রিয়াল কিংবদন্তি দুই বছরের জন্য পিএসজিতে যোগ দিচ্ছেন। খেলোয়াড়ের ভাই (এজেন্ট) এরই মধ্যে প্যারিসে আছেন এবং প্যারিসের ক্লাবের সঙ্গে ঐকমত্যে পৌঁছেছেন। আগামী কয়েক দিনের মধ্যে মেডিকেল হয়ে যাবে।’
এদিকে ভিন্ন এক টুইটে বোহাফসি আরও জানিয়েছেন, ‘রামোস এরই মধ্যে পিএসজিতে যোগ দেওয়ার ব্যাপারে সম্মতি দিয়েছেন। মাদ্রিদ কিংবদন্তি ইংল্যান্ডের আরও কিছু ক্লাবের কাছ থেকে পিএসজির চেয়েও বেশি বেতনের প্রস্তাব পেয়েছিলেন। তাঁর ভাই আজ প্যারিসে এসেছিলেন সব চূড়ান্ত করার জন্য। দুই বছর প্যারিসে থাকবেন রামোস।’
এরআগে রিয়াল মাদ্রিদে টানা ১৬ বছর কাটিয়ে ছিলেন রামোস। ক্লাবটিতে আরও দুই বছর থাকার ইচ্ছে ছিল তার। কিন্তু সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি তাকে প্রস্তাব দেয় এক বছরের। যে কারণে ক্লাবটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন স্পেনের এ তারকা মিডফিল্ডার।
এদিকে ফ্রেঞ্চ বেশ কিছু সংবাদমাধ্যম জানিয়েছে, রামোসকে পাওয়ার জন্য গত জানুয়ারি থেকে চেষ্টা চালাচ্ছিল পিএসজি। চুক্তির মেয়াদ আর ছয় মাস বাকি থাকায় যেকোনো ক্লাবের সঙ্গে এ সময় কথা বলতে বাধা ছিল না রামোসের। কিন্তু রামোস রিয়ালের সঙ্গে চুক্তি নবায়নেই আগ্রহী ছিলেন।
অবশ্য গত ডিসেম্বরেই খবর ছড়িয়ে পড়েছিল, রামোসকে পিএসজিতে যাওয়ার জন্য নিজে ফোন করেছিলেন নেইমার। এবার ব্যাপারটি তাহলে সত্য হতে যাচ্ছে।

এই বিভাগের আরও খবর