ফিজকে স্বাগত জানিয়ে ভালবাসা পাঠিয়ে দিন’

সময়: 2:43 pm - April 5, 2021 | | পঠিত হয়েছে: 53 বার
ফিজকে স্বাগত জানিয়ে ভালবাসা পাঠিয়ে দিন’

ক্রীড়া ডেস্ক: নিউজিল্যান্ড সফর শেষে একদিন আগে দেশে ফিরে কোভিড-১৯ এর নিয়মের কারণে বিমান বন্দরেই থেকে গিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। এরপর থেকেই সোজা ভারতে চলে গেছেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এ বাঁহাতিকে স্বাগত জানিয়েছে রাজস্থান রয়্যালস।

রোববারই ভারত পৌঁছেছেন মোস্তাফিজ। ব্যাপারটি নিশ্চিত করে অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করেছে রাজস্থান। যেখানে তারা লিখেছে, ‘ফিজকে স্বাগত জানিয়ে ভালবাসা পাঠিয়ে দিন।’ বাংলাদেশের পতাকা ইমোজি হিসেবেও দেওয়া আছে পোস্টে।

এবারের আইপিএলে মোস্তাফিজের ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি। এ অর্থ দিয়েই তাকে দলে নিয়েছে রাজস্থান। রোববার আইপিএল মিশনে ভারতে পা রেখে ফেসবুকে মোস্তাফিজ লেখেন, ‘নিরাপদভাবেই আইপিএল মিশনে রাজস্থানের হয়ে খেলতে ভারতে পা রাখলাম। আমার জন্য আপনাদের দোয়া অব্যাহত রাখুন।

আগামী ৯ এপ্রিল মাঠে গড়াবে ১৪তম আইপিএল। তবে ১২ এপ্রিল নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে মোস্তাফিজের রাজস্থান রয়্যালস। তবে এ ম্যাচে খেলা হবে না বাংলাদেশের তারকা ক্রিকেটারের। কেননা তখনও তার ৭ দিনের রুম কোয়ারেন্টাইন শেষ হবে না। তাই আশা করা হচ্ছে দলটির তৃতীয় ম্যাচ থেকে খেলতে পারবেন দ্য ফিজ।

নিউজজি/সিআর

এই বিভাগের আরও খবর