বিসিবির নিন্ম বেতনভুক্ত কর্মীদের ৫ হাজার ডলার অনুদান ভেট্টরির

সময়: 3:17 pm - June 23, 2020 | | পঠিত হয়েছে: 54 বার
বিসিবির নিন্ম বেতনভুক্ত কর্মীদের ৫ হাজার ডলার অনুদান ভেট্টরির

স্পোর্টস : বিসিবি’র সঙ্গে কিউই লিজেন্ডারি স্পিন অল রাউন্ডার ভেট্টরির চুক্তি ১০০ দিনের। স্পিন বোলিং কনসালটেন্ট হিসেবে এক বছরের মধ্যে কাজ করবেন তিনি ১০০ দিন। তার জন্য দিনে নিবেন ২৫০০ মার্কিন ডলার।

মূলতঃ অস্ট্রেলিয়ায় আগামী অক্টোবর-নভেম্বরে পূর্ব নির্ধারিত টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে গত বছরের অক্টোবরে ভেট্টরির সঙ্গে চুক্তি করে বিসিবি। আগামী নভেম্বরে তার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ার কথা।

ইতোমধ্যে লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে তৈরি করেছেন। অফ স্পিনার নাইম হাসানকে তীক্ষ্ণ করে তুলেছেন। আগামী আগস্ট-সেপ্টেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে কাঁটা দিয়ে কাঁটা তুলতে তার কৌশলকেই বড্ড দরকার ছিল বিসিবি’র। তবে এই সিরিজটি মঙ্গলবার হয়েছে স্থগিত।

এ বছরের মার্চ থেকে বাংলাদেশ ক্রিকেট দল ঘরবন্দি থাকায়, একটার পর একটা আন্তর্জাতিক সিরিজ স্থগিত হওয়ায় ভেট্টরি কাজ করতে পারছেন না। তবে করোনা ভাইরাসের ধাক্কায় বিপর্যস্ত বাংলাদেশ, এই খবরটা তাকে ব্যথিত করেছে। বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে কাজ করা বিদেশি কোচদের মধ্যে সবার আগে দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন তিনি। বিসিবি’র নিন্ম বেতনভুক্ত কর্মচারিদের আর্থিক সহায়তা দিবেন বলে আগেই জানিয়ে দিয়েছিলেন এই কিউই লিজেন্ডারি। ২০ দিনের বেতনের সমপরিমান অর্থ অর্থাৎ ৫ হাজার ডলার ( বাংলাদেশী মুদ্রায় ৪ লাখ ২৫ হাজার টাকা) ইতোমধ্যে দিয়েছেন তিনি এই খাতে। ইতোমধ্যে ভেট্টরির দেয়া অর্থ ১৩৫ জন নিন্ম বেতনভুক্তদের মধ্যে বন্টন করেছে বিসিবি। বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটি এ খবর নিশ্চিত করেছে।

এই বিভাগের আরও খবর