যশোর-৪ আসনের সর্বস্তরের মানুষকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন এমপি প্রার্থী রাজীব

সময়: 7:26 am - July 17, 2021 | | পঠিত হয়েছে: 211 বার
যশোর-৪ আসনের সর্বস্তরের মানুষকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন এমপি প্রার্থী রাজীব

ঢাকা: পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যশোর-৪ আসনের এমপি প্রার্থী এস.এম আলমগীর হাসান রাজীব। এস.এম আলমগীর হাসান রাজীব বাংলাদেশ আওয়ামী লীগ এর শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি সদস্য।।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা এ আসনসহ সারাদেশের বসবাসরত মানুষকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

সকলের উদ্দেশ্যে এস.এম আলমগীর হাসান রাজীব বলেন, মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বাঘারপাড়া উপজেলার সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

এস.এম আলমগীর হাসান রাজীব বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত যশোর-৪ আসনের এমপি প্রার্থী হিসেবে বিবেচনায় রয়েছেন।

ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা বার্তায় বাঘারপাড়ার তরুন সমাজের এ আইকন আরো বলেন, “কোরবানির মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত হয়েছে। ঈদুল ফিতর ও ঈদুল আযহা- এ দুটি ঈদই আনন্দের দিন।

রাজীব বলেন, ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক বৈষম্য শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা দেয়।

এলাকায় বসবাসরত দেশ-বিদেশী আত্মীয়-স্বজন সবাইকে শুভেচ্ছা জানিয়ে আলমগীর হাসান রাজীব বলেন, এবার ও করোনা ভাইরাসের কারণে পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহা কিছুটা ব্যাঘাত ঘটেছে। তাই করোনাভাইরাস রোধে স্বাস্থ্যবিধি মেনে নামাজ আদায় ও পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে ন কুরবানীর পশু জবাই করার অনুরোধ জানান।

 

ভোরের পাতা/থিআরথী

এই বিভাগের আরও খবর