আশুলিয়া থানা পুলিশের বিশেষ এক অভিযানে দুইজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সময়: 8:33 am - February 27, 2021 | | পঠিত হয়েছে: 58 বার
আশুলিয়া থানা পুলিশের বিশেষ এক অভিযানে দুইজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আশুলিয়া থানা প্রতিনিধি: আশুলিয়া থানা পুলিশের বিশেষ এক অভিযানে ‘দুজন’ চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার করা হয়েছে। জানা যায় ওই আসামিদের নাম মোঃ মঞ্জুর হোসেন (৩২) ও বিদ্যুৎ কুমার শীল (৩৫)।

থানা পুলিশের তথ্য মতে জানা যায়, এসআই মোঃ হারুন-অর-রশিদ, এসআই সুদীপ কুমার গোপ ও এএসআই ওয়াজেদ আলীর নেতৃত্বে এক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গতকাল (২৬ শে ফেব্রুয়ারি)মাদক দ্রব্য বিক্রি ও অপরাধের সেবনের তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ওই আসামিরা আশুলিয়া এলাকার পল্লী বিদ্যুৎ, দশতলা মোড়ের আলম মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

পুলিশের তথ্য মতে জানা যায়, আসামিদের কাছ থেকে হালকা ও গোলাপি রঙের সর্বমোট ৫৩ টা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যা পাতলা পলিথিন এর সঙ্গে মোড়ানো ছিলো।

পুলিশী তথ্য মতে, ঐই মাদক দ্রব্য একটি পলিথিনে ৩০ টি ও অন্য আরেকটিতে ২৩ টি মোট ৫৩ টা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত ওই ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য মূল্য ১৫ হাজার ৯০০ টাকা।

এ বিষয়ে আশুলিয়া থানার চৌকস অফিসার এসআই হারুন অর রশীদ বলেন, আশুলিয়া থানা পুলিশের ফোর্স নিয়ে আমি, এসআই সুদীপ ও এএসআই ওয়াজেদ আলী গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি এই মাদক বিক্রি ও সেবনকারীদের কথা। এরপর থানা পুলিশের বিশেষ এক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, আমরা যখন তাদেরকে গ্রেপ্তার করতে যায়, তখনই তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে যায়, এরপর তারা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করা হয় ও একজন পালিয়ে যায়।

এসআই হারুন বলেন, গ্রেপ্তারের পর আমরা এক নম্বর আসামি মঞ্জুর হোসেন ওরফে বাবুর হাতে পলিথিনে মোড়ানো ৩০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি। বাকিটা তার আরেক সঙ্গীর কাছ থেকে উদ্ধার করা হয়।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ যুদ্ধ ঘোষণা করেছে। মাদক নিয়ন্ত্রণে আমাদের আশুলিয়া থানা পুলিশের পক্ষ থেকে ওসি স্যারের নির্দেশে যথেষ্ট ভাবে আমরা দায়িত্ব নিয়ে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, এ ঘটনায় জড়িত মাদক বিক্রি ও সেবনের জন্য যারা সহায়তা করে বা এই ঘটনার সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত আছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

এ বিষয়ে এসআই সুদীপ কুমার গোপ বলেন, এ ঘটনার দুই নম্বর আসামি বিদ্যুৎ কুমার সীল (৩৫) এর নিকট তল্লাশি করে আমরা ২৩টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

ভোরের পাতা/আরথী

এই বিভাগের আরও খবর