প্রিয়াঙ্কাকে পরিচালক: অন্তর্বাস দেখাতে হবে!

সময়: 4:03 am - February 11, 2021 | | পঠিত হয়েছে: 63 বার
প্রিয়াঙ্কাকে পরিচালক: অন্তর্বাস দেখাতে হবে!

বিনোদন ডেস্ক: সিনেমার দৃশ্যে অভিনয়শিল্পীদের কত রূপেই তো দেখা যায়। গল্পের প্রয়োজনে তারাও নির্দ্বিধায় সেটা করেন। বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও তার বিভিন্ন সিনেমায় নিজেকে বোল্ড অবতারে উপস্থাপন করেছেন। তবে ক্যারিয়ারের প্রথম দিকে এরকমই এক অভিজ্ঞতা হয়েছিল তার, যা তার একদমই পছন্দ হয়নি।

প্রিয়াঙ্কা জানান, একটি সিনেমার শুটিং করছিলেন তিনি। সেটে পরিচালক, নায়কসহ পুরো টিম। পরিচালক বারবার বলছিলেন, এই দৃশ্যে তাকে আবেদনময়ী রূপে দেখা দিতে হবে। এজন্য তার শরীরের নিম্নাংশের অন্তর্বাস দেখাতে হবে। যত কিছুই হোক, সেটা দেখানো লাগবেই।

এজন্য প্রিয়াঙ্কার পোশাক ডিজাইনারের সঙ্গেও কথা বলেন পরিচালক। তাকে পরিচালক বলেন, ‘অন্তর্বাস না দেখালে দর্শকরা কী দেখার জন্য হলে আসবে?’

এই কথা শুনে প্রিয়াঙ্কা ভীষণ হতাশ হন। তিনি এর পরের দিনই সিনেমাটি ছেড়ে দেন। আর কাজ করেননি। প্রিয়াঙ্কা তার আত্মজীবনীতে বিষয়টি উল্লেখ করেছেন। তার মতে, সিনেমার দৃশ্যের প্রয়োজনে তিনি সব কিছুই করতেন। কিন্তু পরিচালকের আচরণ এবং কথার ধরণ তার পছন্দ হয়নি বিধায় তিনি ওই কাজটি করেননি।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়া ২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিজয়ী হয়ে সিনেমায় নাম লেখান। এরপর তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হন। এমনকি নিজের যোগ্যতা দিয়ে হলিউডেও পাকা স্থান করে নিয়েছেন।

এই বিভাগের আরও খবর