নৌকায় ভোট চাইলেন মনুর ছেলে কাজী রনি

সময়: 6:23 pm - October 8, 2020 | | পঠিত হয়েছে: 48 বার
নৌকার পক্ষে ভোট চাইলেন এমপি প্রার্থী মনিরুল ইসলামের পুত্র কাজী রনি

ঢাকা : ঢাকা ৫ উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুর নৌকার পক্ষে জনসম্মুখে সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইলেন তার সুযোগ্য পুত্র কাজী রনি।

আজ যাত্রাবাড়ী-ডেমরা এলাকার সাধারণ মানুষের কাছে গিয়ে তিনি নৌকার জন্য ভোট চান। এদিকে নৌকার পক্ষে ভোট চাওয়ার এ প্রচার-প্রচারণার নেতৃত্বদেন কাজী অঞ্জন।

ভোটারদের কাছে ভোট চাইতে গিয়ে কাজী রনি বলেন, আপনারা জানেন ১৭ ই অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে। এ নির্বাচনে দয়া করে আপনারা ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকার প্রতীকে একটি ভোট দিবেন।

তিনি বলেন, আপনারা জানেন, আমার বাবা কাজী মনিরুল ইসলাম মনু কেমন মানুষ। তিনি সবসময় আপনাদের পাশে থেকে সেবা করে যাওয়ার চেষ্টা করেছেন। এ উপ-নির্বাচনে আমার পিতা যাতে এমপি হয় সেজন্য আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। যেমন সুখ-দুঃখের আপনারা বাবাকে পাশে পেয়েছেন বাবা বিজয়ী হলে ইনশাআল্লাহ সব সময় তাকে পাবেন।

কাজী রনি বলেন, আমার বাবাকে সংসদ সদস্য হিসেবে আপনারা একটিবার সুযোগ দিবেন। আপনাদের পাশে অতীতে তিনি যেভাবে ছিলেন একজন জনপ্রতিনিধি হওয়ার পর তাকে ঠিক সেই ভাবে পাবেন ইনশাল্লাহ।

তিনি বলেন, আমার বাবা সততা স্বচ্ছতা মানবতা উদারতা ও আপনাদের সহযোগিতা নিয়েই এগিয়ে যেতে চাই। আশা করি আপনারা তার পাশে থাকবেন।

এ প্রচার প্রচারণার সময় অসংখ্য ভোটাররা নৌকার প্রতীকে ভোট দেওয়ার জন্য তাকে আশ্বস্ত প্রকাশ করেন।

এদিকে এলাকার সাধারণ মানুষ এমপি পুত্রকে কাছে পেয়ে তারা সুখ-দুঃখের কথা তার সঙ্গে শেয়ার করেন। কাজী রনিও অসহায় সাধারণ মানুষের সুখ-দুঃখের ভাগীদার হয়ে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

এ প্রচার-প্রচারণায় এ সময় উপস্থিত ছিলেন, কাজী রবিন, কাজী সঞ্জয়, আকিব, মুন্না, ফাহাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ভোরের পাতা/ভিআথি

এই বিভাগের আরও খবর