আমাদের জনপ্রিয়তার শীর্ষে বিএনপির প্রার্থীকে সবাই অপছন্দ করে: মনু

সময়: 2:32 pm - September 28, 2020 | | পঠিত হয়েছে: 77 বার

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা ৫ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনিরুল ইসলাম মনু বলেছেন, আমাদের দলীয় ভোটের পাশাপাশি বিএনপি প্রার্থীর অনেক ভোটে আমরা বিজয়ী হবো।

তিনি বলেন, আপনারা ভোটের দিন ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট দিবেন। আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন। ইনশাল্লাহ আমাদের জনপ্রিয়তা শীর্ষে রয়েছে আমরা বহিরাগত নয়। এই এলাকার সাধারন মানুষেরা আমাদের চাই তাদের ভোটে আমরা জয়লাভ করবো।

এসময় আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে মনিরুল ইসলাম মনু বলেন, যতক্ষণ না পর্যন্ত ভোটের রেজাল্ট না হয় ততক্ষণ আপনারা ভোট কেন্দ্রে অবস্থান করবেন। ভোটের মাধ্যমে আমরা বিজয় ছিনিয়ে আনবো।

আজ যাত্রাবাড়ি আওয়ামী লীগের পার্টি অফিসে ৪৮ নং ওয়ার্ড উপ নির্বাচন কমিটির এক আলোচনা সভায় ঢাকা ৫ আসনের দলীয় মনোনীত প্রার্থী মনিরুল ইসলাম মনু নির্বাচনী কার্যক্রম শুভ উদ্বোধনকালে এক আলোচনা সভায় এ কথা বলেন।

সভাপতির বক্তব্যে মনু বলেন, বিএনপি’র মনোনীত প্রার্থী সালাউদ্দিন সাহেব যদি প্রতিটা ভোটারদের কাছে ১ থেকে ২ বার যায়, তাহলে আমি প্রতিটা ভোটারদের কাছে ৮ থেকে ১০ বার গিয়ে ভোট চাইবো। আশাকরি ভোটাররা আমাকে ভোট দিবেন।

তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস বিএনপি প্রার্থীর থেকে আমি বিএনপির ভোট বেশি পাবো, কারণ এ এলাকার বিএনপির নেতাকর্মীরা আমাকে বেশ পছন্দ করেন। আশাকরি বিএনপির অনেক ভোট পেয়ে আমি বিজয়ী হবো।

আলহাজ্ব মনিরুল ইসলাম মনু আরো বলেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী আমাকে ভালোবেসে এ উপ-নির্বাচনে মনোনয়ন দিয়েছেন ইনশাল্লাহ আমি তার সম্মান রাখবো।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মনিরুল ইসলাম মনু বলেন, আপনারা দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য আজ থেকে কাজ শুরু করুন। এ নির্বাচনে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো।

বিএনপির প্রার্থী সালাউদ্দিনের সমালোচনা করে তিনি বলেন, এই এলাকার মানুষ আপনাকে ভালোভাবে চেনে। আপনি কখনো ময়মুরুব্বি মানেন না। আপনি বয়স্ক লোকেদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। স্কুল কলেজের শিক্ষকদের সাথে খারাপ ব্যবহার করেন এলাকার মানুষ আপনাকে চাই না।

মনু বলেন, তাছাড়া আপনাদের নেতাকর্মীরা আপনাকে ভোট দিবেন, আপনাকে তারা অপছন্দ করে। আশা করি আপনার নেতাকর্মীদের ভোট আমি পেয়ে বিজয়ী হবো।

উপনির্বাচনের এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিটির প্রধান সমন্বয়ক হারুনুর রশিদ মুন্না, এ এলাকার কাউন্সিলর হাজী আবুল কালাম অনু, এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব গিয়াস উদ্দিন গেসু, নির্বাচন কমিটির সদস্য সচিব এম এ আর এস মহাসিন সুমন সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ভোরের পাতা/ ভিআর

এই বিভাগের আরও খবর