কারভাহাল নৈপুণ্যে জয়ে ফিরল রিয়াল

সময়: 7:49 am - August 29, 2021 | | পঠিত হয়েছে: 47 বার
কারভাহাল নৈপুণ্যে জয়ে ফিরল রিয়াল

ক্রীড়া ডেস্ক: রিয়াল বেতিসের বিপক্ষে শত চেষ্টার পর শনিবার জালের দেখা পেলেন দানি কারভাহাল। শেষ পর্যন্ত তার নৈপুণ্যে এক ম্যাচ পর জয়ে ফিরেছে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি।

শনিবার রাতে লা লিগার ম্যাচে বেতিসকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এরআগে গত সপ্তাহে লেভান্তের মাঠে ৩-৩ ড্র করেছিল রিয়াল।

তিন ম্যাচ পর শনিবার শুরুর একাদশে সুযোগ মেলে ভিনিসিউস জুনিয়রের। এ তারকা এর প্রতিদান দিতে পারতেন পঞ্চম মিনিটে। কিন্তু বেনজেমার ভুলে পারেননি তিনি।

প্রথমার্ধে নিজের ছায়া হয়ে থাকা গ্যারেথ বেল ৫০তম মিনিটে দারুণ একটি ক্রস বাড়ান ডি-বক্সে। তবে বেনজেমার হেড ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক রুই সিলভা। পরের মিনিটে ফরাসি ফরোয়ার্ড জালে বল পাঠালেও বাজে অফসাইডের বাঁশি।

৬০তম মিনিটে প্রতিপক্ষের আক্রমণ রুখে ওঠা প্রতি-আক্রমণে এগিয়ে যায় রিয়াল। বাইলাইন থেকে ভিনিসিউসের কাটব্যাক পেয়ে ডান দিকে দারুণ ক্রস বাড়ান বেনজেমা। আর দুর্দান্ত সাইড ভলিতে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন কারভাহাল।

যোগ করা সময়ের একেবারে শেষ মুহূর্তে মাদ্রিদ শিবিরে ভীতি ছড়ান মার্তিন মনতোয়া। এই ডিফেন্ডারের শট ঠেকিয়ে তিন পয়েন্ট নিশ্চিত করেন কোর্তোয়া।

এ জয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে যথাক্রমে পরের তিনটি স্থানে রয়েছে সেভিয়া, ভালেন্সিয়া ও মায়োর্কা। ৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে চ্যাম্পিয়ন অ্যাথলেটিকো মাদ্রিদ। সমান ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৪।

এই বিভাগের আরও খবর