অনুষ্ঠিত হলো তিতুমীর কলেজ ছাত্রদলের কর্মী সভা

সময়: 4:48 pm - October 15, 2020 | | পঠিত হয়েছে: 74 বার
অনুষ্ঠিত হলো তিতুমীর কলেজ ছাত্রদলের কর্মী সভা আয়োজন

ঢাকা : বেশ কয়েক বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের তিতুমীর কলেজ শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ৯ টা থেকে এ কর্মীসভা শুরু হয়।

কর্মী সভায় উপস্থিত হয়েছেন তিতুমীর কলেজ ছাত্রদলের বিপ্লবী সভাপতি তসলিমা আহসান মাসুম।

এ কর্মীসভায় তিতুমীর কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ও আমিনুল হক হিমেলের উপস্থিতি লক্ষ করা যায়নি। কিন্তু তার নেতৃত্বে ছাত্রনেতারা উপস্থিত রয়েছেন।

তিতুমীর কলেজ ছাত্রদলের তথ্য মতে জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ঢাকা বিভাগ ১ (ক) সাংগঠনিক টিম এ মতবিনিময় সভার আয়োজন করেন।

তিতুমীর কলেজ ছাত্রদলের দফতর সম্পাদক সোহাগ মোল্লা গণমাধ্যমকে সব তথ্য নিশ্চিত করেছেন।

অনুষ্ঠিত হলো তিতুমীর কলেজ ছাত্রদলের কর্মী সভা আয়োজন

জানা যায়, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক এবং তারেক রহমান’র দিক নির্দেশনায় সরকারী তিতুমীর কলেজ ছাত্রদলের আজকের এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ কর্মী সমাবেশ সফল করতে তিতুমীর কলেজ ছাত্রদলের নেতাকর্মীর ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল নিয়ে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জড়ো হন।

এদিকে এই কর্মী সভার আয়োজনকে কেন্দ্র করে তিতুমীর কলেজ ছাত্রদলের নেতা-কর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়।

সরেজমিনে দেখা যায়, কর্মীসভায় তিতুমীর কলেজ ছাত্রদলের অসংখ্য নেতা-কর্মীর উপস্থিতি, যা ছিল চোখে পড়ার মতো।

তিতুমীর কলেজ ছাত্রদলের সভাপতি তসলিম আহসান মাসুম বলেছেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক এবং তারেক রহমান’র দিক নির্দেশনায় সরকারী তিতুমীর কলেজ ছাত্রদলের এ কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, আমরা তিতুমীর কলেজ ছাত্রদলকে শক্তিশালী করার লক্ষে যোগ্য নেতৃত্বে অপেক্ষায়‌। সকলের জন্য শুভকামনা ও অভিনন্দন রইলো।

 

ভোরের পাতা/ভিআরথী

এই বিভাগের আরও খবর