সিনেমা করতে হলে হোটেলের প্রাইভেট রুমে যেতে হবে কেন: বারিশ

সময়: 5:50 am - August 30, 2020 | | পঠিত হয়েছে: 89 বার
সিনেমা করতে হলে হোটেলের প্রাইভেট রুমে যেতে হবে কেন: বারিশ

ঢাকা: বারিশ হক। এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী। উপস্থাপনা দিয়েও তিনি নজর কেড়েছেন দর্শকদের। তবে কিছু কারণে তুমুল বিতর্কের মুখে পড়তে হয়েছিল বারিশকে। বিশেষ করে গত রোজায় তার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। যার কারণে ব্যাপক সমালোচনার শিকার হতে হয়েছিল তাকে।

বিতর্ক আর ক্যারিয়ারের নানা মোড় নিয়ে বারিশ হক কথা বলেছেন নিউজজি২৪-এর সঙ্গে। নিউজজি২৪-এর নিয়মিত শোতে এসে তিনি মুখোমুখি হয়েছেন এর সঞ্চালক মনজু আহমেদের। তাদের আলাপচারিতায় উঠে আসে বিস্ফোরক সব তথ্য।

বারিশ হক জানান, সিনেমায় নতুন হিসেবে কাজ করতে গিয়ে তিনি শিকার হয়েছেন নানা আপত্তিকর ঘটনার। তিনি বলেন, সিনেমায় কাজ করার স্বপ্ন তো সবাই দেখে। কিন্তু আমি সেই স্বপ্ন দেখতাম না। কারণ আমি সবসময় ছোট ছোট স্বপ্ন দেখি। সবাই আমাকে বলতো সিনেমায় কাজ করতে। কিন্তু একটা সিনেমায় কাজের জন্য ছয়-সাত দিন মিটিং করতে হবে, সেটাও আবার কোনো ফাইভ স্টার হোটেলের প্রাইভেট রুমে; কেন? আমি স্ক্রিন টেস্ট দিতে রাজি আছি, ফটোশুট করতে রাজি। আমি চাই সেটা পেশাদারিত্বের সঙ্গে হোক।

সিনেমা ইন্ডাস্ট্রির প্রসঙ্গে বারিশ হক বলেন, এখন যারা নতুন কাজ করতে চায় সিনেমায়, তাদের প্রযোজক খুঁজতে হয়। পরিচালকরাই সরাসরি বলেন যে, প্রযোজককে খুশি করতে হবে। আমি আসলে জানি না, কেন আমাদের ইন্ডাস্ট্রিতে এই অবস্থা। আমি কলকাতায় সিনেমা করে এসেছি। তো সেটার জন্য তারা বাংলাদেশে এসে আমার স্ক্রিন টেস্ট নিয়েছে। আমি কিন্তু সেখানে যাইনি। আমার কথা হচ্ছে, স্ক্রিন টেস্ট কিংবা ফটোশুট করার পর যদি আমাকে পছন্দ না হয়, তাহলে আমাকে বাদ দিয়ে দিক। আমি এটা ইতিবাচকভাবেই দেখি।

এই বিভাগের আরও খবর