দক্ষিণ সিটি কর্পোরেশনে ২০ নং ওয়ার্ডে নব আঙ্গিকে বর্জ্য ব্যবস্থাপনা উদ্বোধন করলেন কাউন্সিলর রতন

সময়: 10:19 am - July 17, 2020 | | পঠিত হয়েছে: 308 বার
বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম উদ্বোধনের সময় ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন রতন নিজে রাস্তার পরিষ্কার পরিচ্ছন্নের কাজ করেন”

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন কতৃক নব আঙ্গিকে বজ্য ব্যবস্থাপনা কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। এ বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।

বুধবার রাত নয়টার দিকে ২০ নং ওয়ার্ড এলাকায় এ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ সময় মেয়রের অনুমতিতে এর ধারাবাহিকতায় এ বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন আওতাধীন ২০ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন।

নব আঙ্গিকে বর্জন ব্যবস্থা কার্যক্রম উদ্বোধনের সময় ফরিদ উদ্দিন রতন বলেন, ইতিমধ্যে মেয়র সাহেব বর্জন ব্যবস্থা কার্যক্রম উদ্বোধন করেছেন। সেই ধারাবাহিকতায় ২০ নং ওয়ার্ডে যারা আমাদের পরিচ্ছন্নকর্মীরা কাজ করেন এবং যারা এটা সঙ্গে সংযুক্ত আছেন সবাইকে আমি আমার পক্ষ থেকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাই।

রতন বলেন, আজকের এই কর্মসূচি অনুযায়ী ঢাকা দক্ষিণের প্রতিটি ওয়ার্ডে ইতিমধ্যে এ কর্মসূচি উদ্বোধন শুরু করছে। আমরা আজ নব আঙ্গিকে এ বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের শুভ উদ্বোধন করেছি।

এ সময় পরিচ্ছন্ন কর্মীদের উদ্দেশ্যে রতন বলেন, আপনারা রাত থেকে সকাল পর্যন্ত অনেক কষ্ট করে রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্ন রাখেন। আমি নিজে রাত জেগে দেখেছি আপনারা যে পরিশ্রম করেন আমি সব সময় আপনাদের পাশে আছি আপনাদের সুবিধা অসুবিধা আমাকে জানাবেন। পরিচ্ছন্ন কর্মীরা বাসাবাড়ি থেকে যখন ময়লা-আবর্জনা, পরিষ্কার করেন, রাস্তাঘাট পরিষ্কার করেন,ও ড্রেন পরিস্কার করে থাকে তারা অত্যন্ত সহনশীলতার মধ্যে কাজ করেন। এজন্য তাদেরকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, পরিচ্ছন্ন কর্মীদের সকল সমস্যায় এগিয়ে আসার চেষ্টা করব। তাছাড়া আমি পরিচ্ছন্ন কর্মীদের সব সময় পাশে আছি ইনশাল্লাহ থাকবো।

তিনি বলেন, মাননীয় মেয়রের নেতৃত্বে একজন জনপ্রতিনিধি হিসেবে ২০ নং ওয়ার্ডকে দক্ষিণ সিটি কর্পোরেশনের একটি উন্নয়ন উন্নয়নমূলক ওয়ার্ড হিসেবে গড়ে তোলার জন্য বিভিন্ন সময় বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি অব্যাহত রাখব।

এ সময় কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন দূর্গন্ধমুক্ত, বজ্যমুক্ত সুন্দর সকাল তৈরির জন্য ২০নং ওয়ার্ড নিয়োজিত সিটি কর্পোরেশনের কর্মকর্তা, কর্মচারি এবং এ ওয়ার্ডবাসির সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আপনারা জানেন মহামারী করোনাভাইরাস প্রাকৃতিক এই দুর্যোগ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী মার্চের শুরু থেকেই সাধারণ মানুষের কথা চিন্তা করে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন।

তিনি বলেন, আমিও প্রধানমন্ত্রীর নির্দেশনা পালন করে যাচ্ছি এবং আপনাদের পাশে থাকার চেষ্টা করছি যাতে কারোর কোন সমস্যা না হয়। আপনাদের সুবিধা অসুবিধা আমলে নিয়ে এবং সব সময় নিজ কার্যালয় থেকে এলাকার সাধারণ মানুষের সেবা করে যাচ্ছি।

 

ভোরের পাতা/ভিআরথি

এই বিভাগের আরও খবর