জোরপুর্বক গৃহবধুর নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আটক ৪

সময়: 9:17 am - June 26, 2020 | | পঠিত হয়েছে: 67 বার
জোরপুর্বক গৃহবধুর নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আটক ৪

ঝিনাইদহ: শহরের চাকলাপাড়ায় জোরপুর্বক এক গৃহবধুর নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করার অভিযোগে চার যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঝিনাইদহ শহরের মহিষাকুন্ডু গ্রামের মৃত হারুন মুন্সীর ছেলে সানি মুন্সী, ইসাহাক আলীর ছেলে শাওন হোসেন, নুরুল আমিনের ছেলে মারুফ বিল্লাহ ও চাকলাপাড়া এলাকার রুস্তম আলীর ছেলে সোহান হোসেন।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, গত ১৮ জুন সন্ধ্যায় শহরের চাকলাপাড়ার ইলেকট্রিক মেকানিকের বাসায় সবজি দিতে যায় তার এক সহযোগি। এসময় আটককৃতরা বাড়ীর ভিতর ঢুকে গৃহবধু ও সবজি দিতে আসা ইলেকট্রিক মেকানিকের সহযোগিকে মারধর করে তাদের আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে। গত কয়েক দিন তারা ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগির কাছে টাকা দাবি করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগি ওই নারী ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের কাছে বিষয়টি খুলে বললে তাৎক্ষনিক ব্যবস্থা নিয়ে গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেন।

পরে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযুক্তদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভিডিও ধারণকারী মোবাইল ফোন। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর