মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স-সাপ্লায়ার্স এসোসিয়েশন কমিটির দায়িত্ব গ্রহণ

সময়: 5:07 pm - January 16, 2024 | | পঠিত হয়েছে: 50 বার
মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স-সাপ্লায়ার্স এসোসিয়েশন কমিটির দায়িত্ব গ্রহণ

ঢাকা: বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশন এর ২০২৩-২০২৫ মেয়াদের জন্য নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি, ২০২৪) হোটেল ইন্টারকন্টিনেন্টাল, শাহবাগ, ঢাকায় বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশন এর নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর ও অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানের মাধ্যে মোঃ টিপু সুলতান বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশনের নতুন সভাপতি এবং আরশেদ আলম পুলক সাধারণ সম্পাদক এর দায়িত্বভার গ্রহণ করেন।

কমিটির বিদায়ী আহব্বাহক ও সদস্য সচিবসহ কমিটির অন্যান্য সদস্যরা নবনির্বাচিত পদাধিকারীদের হাতে দায়িত্ব হস্তান্তর করেন।

কমিটির শেখ মোঃ জাকির হোসেন সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব নিয়েছেন এবং মোঃ শহিদুল হাসান, মাহফুজ হাসান, কাজী ওয়াহিদুল হক, মোঃ জাহিদ এইচ খান, জহিরুল ইসলাম, মাহাবুবুর রহমান এবং মোঃ বিল্লাল হোসেন যথাক্রমে এসোসিয়েশনের সহ-সভাপতির দায়িত্ব গ্রহন করেন।

বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশন এর ২০২৩-২০২৫ মেয়াদের জন্য নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ

পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক পদে সৈয়দ মাহমুদুর রশীদ ও মোঃ মনিরুল হাসান (সুজন), পরিচালক অর্থ পদে মনিরুজ্জামান মনির।

এছাড়াও নাহিদ আক্তার, মারুফ আক্তার মান্নান, অমল কান্তি শর্মা, মোঃ সাফিকুর রহমান, মোঃ হাসানুজ্জামান, মোঃ জহুরুল ইসলাম (অনিক), আবদুর রহমান এবং মোঃ জাকির আলম চৌধুরী বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশনের পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

এসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ টিপু সুলতান তার বক্তব্যে বলেন- টেকসই স্বাস্থ্য উন্নয়ন এবং স্মার্ট স্বাস্থ্যসেবা বিনির্মাণে আধুনিক টেকনোলজি ও দক্ষ জনবলের কোন বিকল্প নাই, যা বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশনের সদস্যদের সক্রিয় অংশগ্রহণ ছাড়া সম্ভব নয়।
তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নত স্বাস্থ্র্যসেবায় এই এসোসিয়েশনের সদস্যরা প্রতিনিয়ত ভূমিকা রাখছে এবং
ভবিষ্যতে আরও বেশী কার্যকরী ভ‚মিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।

এসময় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এসোসিয়েশনের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আতিকুর রহমান, সদস্য মোঃ দিদার হোসেন ও মোঃ কাউসার হোসেন রিয়াজসহ ব্যবসায়ী সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ভোরের পাতা/কাআ

এই বিভাগের আরও খবর