দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানলেন কাউন্সিলর মানিক

সময়: 4:40 pm - April 21, 2023 | | পঠিত হয়েছে: 49 বার
দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানলেন কাউন্সিলর মানিক

নিজস্ব প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও দক্ষিণ সিটির ২৬ নং ওয়ার্ড এলাকার জনপ্রিয় কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিক দেশবাসীকেসহ তার এলাকার সকল শ্রেনীর মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

ঈদ শুভেচ্ছায় মানিক ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড এলাকাসহ সারা দেশের মানুষের সুখ, সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ জীবন, শান্তি কামনা করে পবিত্র ঈদুল ফিতরের এই শুভেচ্ছা জানান।

আলহাজ্ব হাসিবুর রহমান মানিক ঈদ বার্তায় আরও বলেন, ধর্মপ্রাণ মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরেই ফিরে আসে রহমতের মাস পবিত্র রমজান। এই রমজানে ধর্মপ্রাণ মুসল্লিরা এক মাস সিয়াম সাধনার পরেই ঈদুল ফিতর উদযাপন করেন। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই। ঈদ সবার জীবনে শান্তি বয়ে আনুক।

ঈদ উপলক্ষে তিনি অসহায় গরিব মানুষের মাঝে নতুন কাপুড় বিতরণ ও কম টাকায় মাংস প্রদান। যা থেকে নিন্ম আয়ের মানুষেরা উপকার

কাউন্সিলর মানিক বলেন, পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে আমার এলাকাসহ সারা দেশের মুসলমানদের জানান আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সেই সঙ্গে সকলের সুস্বাস্থ্য কামনা করছি।

ঈদ উপলক্ষে কাউন্সিলর মানিক অসহায় গরিব মানুষের মাঝে নতুন কাপুড় বিতরণ করেছেন। সেই সঙ্গে তিনি রমজানের সারা মাস কম টাকায় গরুর মাংস বিতরণ করেছেন। যা থেকে নিন্ম আয়ের মানুষেরা বিভিন্ন ভাবে তারা দ্বারা উপকার পেয়েছেন। কাউন্সিলর মানিক সারা বছর ধরে নিজেকে জনগণের সেবাই বিলিয়ে রাখতে বছন্দ করেন।

ভোরের পাতা/এমএম

এই বিভাগের আরও খবর