আমি স্কুলে ফিরে যাচ্ছি: কারিনা কাপুর

সময়: 4:02 pm - March 26, 2023 | | পঠিত হয়েছে: 80 বার
আমি স্কুলে ফিরে যাচ্ছি: কারিনা কাপুর

বিনোদন: ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নবাব মনসুর আলী খান পাতৌদি এবং বলিউডের একসময়ের তারকা নায়িকা বাঙালি শর্মিলা ঠাকুরের পুত্রবধূ এবং সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুর খান ইউনিসেফ ইন্ডিয়ার ‘এভরি চাইল্ড রিডিং’ উদ্যোগের একজন শুভেচ্ছা দূত।

ভারতের মুম্বাইয়ের গোরেগাঁও’র মিত্রনগর মিউনিসিপ্যাল স্কুলে যাওয়ার আগে কাপুর পরিবারের মেয়ে ও ববিতা-রনধীর কাপুরের মেয়ে কারিনা একটি ভিডিও ম্যাসেজে লিখেছেন, ‘আমি স্কুলে ফিরে যাচ্ছি।’ গরিব ঘরের শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক শিক্ষায় উজ্জীবিত করতে এই পৌরসভার সরকারি বিদ্যালয়ে কারিনাকে নিয়ে গিয়েছিল ভারতীয় ইউনিসেফ।

ফিরে এসে নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে এই বিদ্যালয়ের সব স্মরণীয় মুহূর্তগুলোর ছবিসহ ক্যাপশন দিয়েছেন কারিনা কাপুর। তিনি প্রথম স্টোরিতে ছাত্র, ছাত্রীদের মাধ্যমে বরণীয় হচ্ছেন। তাকে শিক্ষক ও অন্যান্য কর্মীরা বরণ করছেন।

শিশু ছাত্র, ছাত্রীরা তাকে বিষ্ময় ও কৌতুহল নিয়ে দেখছিল। একটি লাল গোলাপ কারিনাকে উপহার দিয়েছে একজন ছাত্র। ছাত্র, ছাত্রীদের তিনি নমস্কার বলে শুভেচ্ছা জানিয়েছেন।

কারিনার দ্বিতীয় পোস্টে তিনি শিক্ষকদের সঙ্গে আলাপ করছেন। এই পোস্টে তিনি ক্যাপশন লিখেছেন, ‘আমার বিদ্যালয়টির শিক্ষকদের সঙ্গে আলাপ-আলোচনায় বুঝতে পেরেছি, কীভাবে মহামারির সময় ও পরে ছাত্র, ছাত্রীরা পড়ালেখার সঙ্গে অঙ্গীভূত হয়েছিল।’

আরেকটি পোস্টে বিদ্যালয়ের মেঝেতে বসে আছেন বলিউডের সুপারস্টার অভিনেত্রী এবং তার চারপাশে শিশু ছাত্র, ছাত্রীরা। তারা একটি চক্র তৈরি করেছে। এই ক্যাপশনে তিনি লিখেছেন, একসঙ্গে আমরা পড়েছি, আমাদের প্রিয় বিষয়গুলো নিয়ে আলোচনা করেছি ও একটি মজার খেলা খেলেছি নাম ‘তোমার অনুভূতিগুলোকে আঁকো’।

এই বিভাগের আরও খবর