ধলগ্রাম ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হলেন রবিউল ইসলাম রবি

সময়: 6:18 pm - October 22, 2021 | | পঠিত হয়েছে: 79 বার
ধলগ্রাম ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হলেন রবিউল ইসলাম রবি

যশোর প্রতিনিধি: যশোর জেলা, বাঘারপাড়া উপজেলার, ধলগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার পক্ষে মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি।সোমবার (১৮ অক্টোবর) ধানমন্ডি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন সংগ্রহ করেন।

আজ শুক্রবার (২২ অক্টোবর) ধানমন্ডি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সন্ধার পর দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ মনোনয়নের কথা জানানো হয়।

জানা যায়, বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নৌকার পক্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার মাঝি হতে চেয়েছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সাংগঠনিক কার্যক্রমে সন্তুষ্ট হয়ে তাকে নৌকার পক্ষে এ মনোনয়ন প্রদান করেন।

তথ্য মতে জানা গেছে, রবিউল ইসলাম রবি সুনামের সহিত দীর্ঘদিন যাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তবে ইউপি নির্বাচনে এলাকাবাসী তাকেই চেয়েছিলেন। তথ্য মতে, রবি ছোট থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে বড় হয়েছেন। পারিবারিকভাবে তারা আওয়ামী লীগ পরিবার। উচ্চশিক্ষা লাভের পর ও তিনি অত্র এলাকার অবহেলিত মানুষের কথা চিন্তা করে সমাজসেবার কর্মকাণ্ড চলমান রেখেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার পক্ষ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম রবি বলেন, আমাকে মনোনয়ন দেওয়ায় “দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে” ধন্যবাদ জ্ঞাপন করছি।

তিনি বলেন, আমি সব সময় আমার এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চাই। সর্বস্তরের মানুষ ইনশাল্লাহ আমাকে পছন্দ করেন, যার কারণে সাধারণ মানুষের কাছে আমি কৃতজ্ঞ। সবাইকে সাথে নিয়ে নৌকা জয় লাভ করাতে চাই। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তৃণমূলের একজন আওয়ামী লীগের কর্মী হিসেবে অসহায়, দারিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। নৌকার জয়ী হলে আমি অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করে যাবো এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো।

রবি আরো বলেন, আমি সব সময় দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও সাম্প্রদায়িক অনিয়মের বিরুদ্ধে আজীবন প্রতিবাদ করে এসেছি। এবারও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সাম্প্রদায়িক সংকট সমাধানের জন্য সাম্প্রদায়িকদের পাশে থেকে কাজ করে যাবো।

তিনি বলেন, আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে সব সময় কেন্দ্রীয় নির্দেশনা পালনের জন্য মাঠে সোচ্চার থেকেছি। নৌকার মাঝি হতে পেরে আমি ধন্য ইনশাআল্লাহ উদার মনে সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

শুক্রবার (২২ অক্টোবর) ধানমন্ডি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে থেকে সন্ধার পর  এ মনোনয়নের কথা জানানো হয়।

রবির মনোনয়নকে কেন্দ্র করে ইউনিয়ন বাসী জানান, রবি ইউনিয়ন আওয়ামী লীগের প্রাণ। সে আওয়ামী লীগের পক্ষে মনোনয়ন পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। তাছাড়া আমরা সর্বস্তরের মানুষ আজ আনন্দিত।।

ধলগ্রাম ইউনিয়ন বাসীর দেওয়া তথ্য মতে জানা যায়, রবিউল ইসলাম রবি ১০ বৎসর যাবত একটি স্কুলের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তাছাড়া ২০২১ সালে তিনি বীর প্রতীক ইসহাক বালিকা বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করছেন। ২০১৩ সাল থেকে তিনি সুনামের সাথে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন। এবার তিনি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে অবশ্যই এলাকার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

ভোরের পাতা/আবির

এই বিভাগের আরও খবর