আরও দু’বছর বার্সাতেই থাকছেন মেসি!

সময়: 5:52 pm - July 14, 2021 | | পঠিত হয়েছে: 32 বার
আরও দু’বছর বার্সাতেই থাকছেন মেসি!

ক্রীড়া ডেস্ক: গত ৩০ জুলাই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে লিওনেল মেসির। এরপর থেকেই এ তারকা বনে গেছেন ফ্রি এজেন্ট হিসেবে। তাই যেকোন ক্লাবই তার দিকে হাত বাড়াতেই পারে। এরইমধ্যে গুঞ্জন কিং লিওকে টানতে অপেক্ষা করছে, বার্সা, রিয়াল, লিভারপুল, ম্যানসিটি, জুভেন্টাস। তবে স্প্যানিশ ও আর্জেন্টাইন মিডিয়ার খবর, নতুন চুক্তিতে সময় লাগলেও মেসি তার প্রিয় ক্লাব বার্সাতেই থাকছেন।

নতুন করে এবার বার্সেলোনার সঙ্গে দুই বছরের চুক্তি করবেন মেসি। ছুটি শেষেই নাকি এ তারকা কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তি সেরে ফেলবেন। এমনটাই জানাচ্ছে স্প্যানিশ ও আর্জেন্টাইন মিডিয়া।

কোপার কারণেই নাকি বার্সেলোনা-মেসির মধ্যে চুক্তি নবায়নের ব্যাপারটি ঝুলে ছিল। ফুটবল ইস্পানাসহ ইউরোপীয় আরো কিছু গণমাধ্যমে এ খবর বেশ আগে থেকেই প্রকাশ করছে। যদিও খবরটির সত্যতা দিতে পারেনি কেউ।

বর্তমানে বার্সেলোনার আর্থিক অবস্থা বেশ নাজুক। যে কারণে মেম্ফিস ডিপাই, সার্জিও আগুয়েরো, এরিক গার্সিয়া ও এমারসনকে দলে টানার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েও এখন লা লিগায় নিজেদের খেলোয়াড় হিসেবে নিতে পারছে না ক্লাবটি।

কাতালান ক্লাবটি মেসিকে কিনতে খরচ যোগাড়ের জন্য সামুয়েল উমতিতি, মিরালেম পিয়ানিচ, ফিলিপ কৌতিনহো ও আতোয়াঁন গ্রিজম্যানকে ছেড়ে দিতে চায়।

এদিকে জানা গেছে, বার্সার সঙ্গে যতদিন চুক্তি হবে না মেসির, ততোদিন ধরে তার প্রতিদিন ১০ লাখ টাকা করে ক্ষতি হবে। ব্যাপারটি জানিয়েছে, স্প্যানিশ দৈনিক এল মুন্দোর বরাতে ইউরোপের ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম মার্কা।

এই বিভাগের আরও খবর