করোনা ও উপসর্গ নিয়ে দশ জেলায় ১১০ জনের মৃত্যু

সময়: 6:45 am - July 10, 2021 | | পঠিত হয়েছে: 44 বার
করোনা ও উপসর্গ নিয়ে দশ জেলায় ১১০ জনের মৃত্যু

ঢাকা: গেল ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, কুষ্টিয়া, ফরিদপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, চুয়াডাঙ্গা ও সাতক্ষীরায় ১১০ জনের মৃত্যু হয়েছে।

এর মধ্যে একদিনে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মারা গেছেন ১৮ জন। এদের মধ্যে ১৫ জন করোনা আক্রান্ত ছিলেন। বাকিরা উপসর্গ নিয়ে মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে ১শ ৭৬ জনের। শনাক্তের হার দাঁড়িয়েছে ২৯ দশমিক আট আট শতাংশ।

ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৭ জন করোনায় আক্রান্ত ও বাকি নয়জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এদিকে, রাজশাহী মেডিক্যালে ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহীর ৭, নাটোরের ৪, পাবনা, জয়পুরহাট ও চুয়াডাঙ্গার একজন করে রয়েছেন। মারা যাওয়া ১৪ জনের মধ্যে করোনা আক্রান্ত ছিলেন ৬ জন।

অন্যদিকে, ময়মনসিংহ মেডিক্যালে মারা গেছেন ১২ জন। আক্রান্ত হয়েছেন ২শ ৫৬ জন। ২৪ ঘণ্টায় খুলনার চার হাসপাতালে ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৭ জন করোনায় আক্রান্ত ছিলেন। এছাড়া, সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১০ জন, টাঙ্গাইল ৭, চুয়াডাঙ্গায় ৭ ও চট্টগ্রামে ৩ জন মারা গেছেন।

এই বিভাগের আরও খবর