খালেদা জিয়ার রোগগুলো অনেক পুরনো: তথ্যমন্ত্রী

সময়: 7:22 pm - March 12, 2021 | | পঠিত হয়েছে: 52 বার
খালেদা জিয়ার রোগগুলো অনেক পুরনো: তথ্যমন্ত্রী

ঢাকা: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম খালেদা জিয়ার যেসব রোগের কথা বলা হচ্ছে, সেগুলো বহু বছরের পুরনো। তার আথ্রাইটিসের যে সমস্যা সেটি বিশ বছরের পুরনো। সেই সমস্যা নিয়ে তিনি প্রধানমন্ত্রী, বিরোধী দলীয় নেত্রী এবং বিএনপির মতো একটি বড় দলের চেয়ারপারসনের দায়িত্ব পালন করেছেন। একই সমস্যাকে ঘুরিয়ে ফিরিয়ে বারবার দেখানো সমীচীন নয়।

শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যায় বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের নতুন তালিকাভুক্ত শিল্পীদের সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি, তিনি আদালত কর্তৃক খালাস পাননি, আদালত থেকে জামিনও পাননি। তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী দয়া করে প্রমাসনিক ক্ষমতাবলে তাকে মুক্তি দিয়েছেন ছয় মাসের জন্য। যেটি একদফা বাড়ানো হয়েছে, আরও একদফা বাড়ানোর জন্য তারা আবেদন করেছেন, এটি প্রক্রিয়াধীন। আছে। তাকে বিদেশেই নিয়ে যেতে হবে এই প্রশ্ন কেন? চিকিৎসা তো বাংলাদেশেও আছে।

বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি না করতে বিএনপিকে অনুরোধ জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার প্রশাসনিক ক্ষমতাবলে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে ঘরে থাকার ব্যবস্থা করে দিয়েছেন, সেজন্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উচিত ছিল প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেয়া। সেটি না দিয়ে বরং তিনি বলছেন, তাকে বিদেশ নিয়ে যেতে হবে। বাংলাদেশে তো অনেকেরই চিকিৎসা হয়, আমাদের অনেক এমপি এ করোনাকালে মুত্যুবরণ করেছেন, কাউকে কিন্তু বিদেশ নিয়ে যাওয়া হয়নি। অনেকেই এদেশে চিকিসা করে ভালো হয়েছেন।

এই বিভাগের আরও খবর