‘বিএনপির দায়েরকৃত কারচুপি মামলা আইনগতভাবে মোকাবিলা করা হবে’

সময়: 7:41 am - February 27, 2021 | | পঠিত হয়েছে: 56 বার
'বিএনপির দায়েরকৃত কারচুপি মামলা আইনগতভাবে মোকাবিলা করা হবে'

ঢাকা: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কারচুপির অভিযোগ এনে বিএনপির পরাজিত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের করা মামলা আইনগতভাবে মোকাবিলা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে, চট্টগ্রাম সার্কিট হাউজে পৌরসভা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩১ নাম্বার ওয়ার্ডের কাউন্সিল পদে নির্বাচন উপলক্ষে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, নির্বাচন কমিশনের আইনের মধ্যেই আছে নির্বাচন নিয়ে কেউ সংক্ষুব্ধ হলে তিনি মামলা করতে পারবেন। তার জন্য কমিশন ট্রাইব্যুনাল গঠন করেছে। বিএনপি মামলার শুনানিতে তারা তাদের অভিযোগ তুলে ধরবে, কমিশনের বক্তব্য কমিশন উপস্থাপন করবে। এর আগে, আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মতবিনিময়কালে নির্বাচনের পরিবেশ নষ্টের জন্য প্রার্থীরা দায়ী বলে অভিযোগ করেন তিনি।

উল্লেখ্য, গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কারচুপির অভিযোগ এনে নব নির্বাচিত মেয়র, সিইসি, নির্বাচন সচিব ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাসহ নয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বিএনপির পরাজিত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

এই বিভাগের আরও খবর