কোটি কোটি ভক্তকে কাঁদিয়ে চিরবিদায় ম্যারাডোনার

সময়: 7:11 am - November 26, 2020 | | পঠিত হয়েছে: 86 বার
কোটি কোটি ভক্তকে কাঁদিয়ে চিরবিদায় ম্যারাডোনার

ঢাকা: সারা বিশ্বের ফুটবল প্রেমীদের কাঁদিয়ে চিরবিদায় নিলেন আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনা।

ফুটবল-ঈশ্বর খ্যাত ডিয়েগো ম্যারাডোনা মারা গেছেন। তিগ্রেতে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। এর আগে, বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন ’৮৬ বিশ্বকাপের এই ফুটবল জাদুকর। তাঁর মৃত্যুতে তিনদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করেছে আর্জেন্টিনা।

কে জানতো এমন বিষন্ন একটা রাত আসবে এত জলদি। কে জানতো পুরো যাবে থমকে। এমন মর্মান্তিক খবরে পৃথিবীর এক প্রান্ত থেকে ও আরেক প্রান্তে নেমে এসেছে কালো আঁধার। ফুটবলের যে ইশ্বর তিনি চলে গেলেন ইশ্বরের কাছে।

হঠাৎ করেই হার্ট অ্যাটাক। মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। ক’দিন আগেই গেছে ৬০তম জন্মদিন। তখনও মন ভালো ছিল না ফুটবলের রাজপুত্র আর বিশ্বজুড়ে তার ভক্তদের। ডিপ্রেশনের লক্ষণ দেখে ডিয়েগো ম্যারাডোনাকে বুয়েনেস আইরেসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এরপর সবকিছু ঘটে গেল দ্রুত। রক্তক্ষরণ জনিত কারণে মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়েছিল। কয়েকদিন হাসপাতালে থাকার পর চিকিৎসকরা তাকে পূনর্বাসন কেন্দ্রে পাঠিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই হার্ট অ্যাটাক করলেন আর্জেন্টাইন এই কিংবদন্তি। যেখান থেকে আর ফিরলেন না তিনি। বিশ্বে কোটি কোটি ভক্তকে কঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

এই বিভাগের আরও খবর