শ্রাবন্তীর এই সংসারেও ভাঙন!

সময়: 8:27 am - November 3, 2020 | | পঠিত হয়েছে: 56 বার
শ্রাবন্তীর এই সংসারেও ভাঙন!

ঢাকা; কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সংসার ভাঙা যেন নিয়মে পরিণত হয়েছে! দুটি সংসার ভাঙার পর গত বছর তিনি তৃতীয় সংসার পাতেন। কিন্তু এই সংসারও এখন ভাঙনের পথে!

ভারতের প্রভাবশালী একাধিক গণমাধ্যমে শ্রাবন্তীর বিয়ে ভাঙনের প্রতিবেদন প্রকাশ হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে যে, তিনি এখন আর স্বামী রোশান সিংয়ের সঙ্গে থাকছেন না। তারা আলাদা বসবাস করছেন।

বিষয়টি স্বীকার করেছেন শ্রাবন্তীর স্বামী রোশান সিং নিজেও। তিনি বলেন, ‘হ্যাঁ, আমরা এখন একই ছাদের নিচে থাকছি না। তবে আমাদের অতীতের সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাই, আমি এ বিষয়ে কথা বলতে রাজি নই।’

শ্রাবন্তীও স্বীকার করেছেন তাদের আলাদা থাকার কথা। তিনি বলেছেন, ‘প্রতিটি বিবাহ বা সম্পর্ক উত্থান-পতনের মধ্য দিয়ে যায়। হতে পারে আমাদের সুখের সময় আপাতত শেষ।

তবে তাদের সম্পর্ক আবারও ঠিক হবে, এমন প্রত্যাশা করছেন শ্রাবন্তী। তার ভাষ্য, ‘সুখের সময় শেষ, এর অর্থ এই নয় যে আমাদের মধ্যে সবকিছু শেষ হয়ে গেছে। আমরা দুজনই আশা করি, শিগগিরই আমাদের সমস্যাগুলোর সমাধান হবে এবং বিষয়গুলো খুঁজে আমরা আবার শুরু করব।’

উল্লেখ্য, টালিউডের প্রথম সারির নায়িকা শ্রাবন্তী। তিনি বাংলাদেশেও দারুণ জনপ্রিয়। ২০০৩ সালে তিনি নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন। সেই সংসারে তার একটি পুত্র সন্তান রয়েছে। নাম ঝিনুক। ২০১৬ সালে রাজিবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন শ্রাবন্তী। একই বছর শ্রাবন্তী বিয়ে করেন কৃষাণ ব্রজ নামের এক মডেলকে। এক বছরের মাথায় এই সংসারও ভেঙে যায়। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী।

এই বিভাগের আরও খবর