নৌকায় ভোট চাইলেন মনু, মাঠে থাকাবে যুবলীগ, প্রতিশ্রুতি দিলো যুবলীগের আয়কন নিখিল

সময়: 6:54 am - October 5, 2020 | | পঠিত হয়েছে: 481 বার
নৌকায় ভোট চাইলেন মনু, মাঠে থাকাবে যুবলীগ, প্রতিশ্রুতি দিলো যুবলীগের আয়কন নিখিল

ঢাকা: ঢাকা ৫ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর নিবাচর্নী প্রচারনা উপলেক্ষে যাত্রাবাড়ী এলাকায় নুর কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের এক আলোচনা সভায় আয়োজন করা হয়।এ আলোচনা সভার  প্রধান বক্তার হিসেবে বক্তব্য দেন কাজী মনু।

প্রধান বক্তার বক্তব্যে মনু বলেন , ১৭ ই অক্টোবর নির্বাচনের দিন আপনারা সবাই ভোট কেন্দ্রে যাবেন এটা আমার অনুরোধ। তিনি বলেন, ১৭ ই অক্টোবর নির্বাচনের দিন, আপনারা সবাই নৌকায় ভোট দিন। তিনি বলেন, এবার নির্বাচন ইভিএমের মাধ্যমে হবে, তার জন্য আপনার ভোট খুব গুরুত্বপূর্ণ। নিজে ভোট দিতে যাবেন এবং আশেপাশের সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে যাবেন।

গতকাল (৩ অক্টোবার) বিকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় নুর কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের এক আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি একথা বলেন।

যুবলীগের নেতাকর্মীদের সহযোগিতা চেয়ে মনু বলেন, যুবলীগের নেতা-কর্মীদের প্রতি আমি অনুতপ্ত। তারা আমাকে যেভাবে শ্রম দিয়ে সহযোগিতা করছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, যুবলীগের প্রতিটা নেতাকর্মী আমি যেভাবে পাশে পাচ্ছি তার জন্য যুবলীগের বীরপুরুষ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আমার নেতা নিখিল ভাইকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই যুবলীগের চেয়ারম্যান সাহেবকে।

নৌকায় ভোট চাইলেন মনু, মাঠে থাকার প্রতিশ্রুতি দিলো যুবলীগ

যুবলীগের এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শামস পরশ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাইনুদ্দিন রানা ভারপ্রাপ্ত সভাপতি ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ, সঞ্চালনা করেন রেজাউল করিম রেজা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ।

এসময় বিশেষ অতিথির বক্তব্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন, আজ থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা ৫ আসনের নির্বাচনে নৌকা মার্কা প্রতীক শেখ হাসিনার মনোনীত প্রার্থী মনিরুল ইসলাম মনু ভাইকে নির্বাচিত করার লক্ষ্যে মাঠে কাজ করবে।

তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী জ্বালাপোড়ার সংগঠন। বিএনপি ক্ষমতায় আসার জন্য ১৪৫ জন মানুষকে পুড়িয়ে মেরেছে। এ দলকে বাংলাদেশের মানুষ ঘৃণা করে। বর্তমান ঢাকা ৫ আসনে বিএনপির প্রার্থী সালাউদ্দিন একজন অযোগ্য প্রার্থী তাকে এলাকার মানুষ চায় না।

এসময় সালাউদ্দিনকে উদ্দেশ্য করে তিনি বলেন, সালাউদ্দিন সাহেব আমার দেশের যে সকল মা বোনদের পুড়িয়ে হত্যা করেছেন, তাদের যদি ফিরিয়ে দিতে পারেন তাহলে আপনারা প্রচার প্রচারণা করবেন। অন্যথায় যাত্রাবাড়ী ঢাকা ৫ আসনে প্রবেশ করবেন না।

 

এ আলোচনা সভায় যুবলীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শামস পরশ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ শুরু থেকে ঢাকা ৫ আসন নির্বাচনে নৌকার প্রার্থী মনিরুল ইসলাম মনু সাহেবের পক্ষে আছে। ইনশাল্লাহ যুবলীগ সব সময় মাঠে থাকবে নৌকার বিজয় করার জন্য।

তিনি বলেন, ঢাকা ৫ আসনের নির্বাচন উপলক্ষে কোন ধরনের সহিংসতা করার সুযোগ নাই। যদি কেউ এ নির্বাচনকে পুজি করে নিজস্ব স্বার্থ হাসিল করতে চায় তাহলে তাদেরকে কোন সুযোগ দেওয়া হবে না।।

উল্লেখ্য, এ আলোচনা সভার মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী নজরুল ইসলাম মনুর হাতে একটি লাল গোলাপের নৌকা উপহার দেয়। নৌকা উপহার দেওয়ার পর স্লোগানে মুখরিত হয়ে ওঠে যাত্রাবাড়ী নুর কমিউনিটি সেন্টার। এ আলোচনা সভায় যুবলীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

ভোরের পাতা/ভিআর/আই

এই বিভাগের আরও খবর