সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ : কাজী মনু

সময়: 3:43 pm - October 1, 2020 | | পঠিত হয়েছে: 63 বার
সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ : কাজী মনু

ঢাকা: ঢাকা ৫ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনিরুল ইসলাম মনু যাত্রাবাড়ী এলাকার অসংখ্য নেতাকর্মী নিয়ে ৫০ নং ওয়ার্ডে গণসংযোগ চালিয়েছেন।

এসময় গণসংযোগকালে বেশ কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতি দেখা গেছে। এ গণসংযোগে নেতৃত্ব দেন এই এলাকায় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুনুর রশিদ মুন্না কাউন্সিলর অনু আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

গণসংযোগের আগে ৫০ নং ওয়ার্ড এলাকা আ.লীগের নেতাকর্মীদের সঙ্গে তিনি নির্বাচনী প্রচারণা উপলক্ষে আলোচনা করেন।

আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে মনু বলেন, ভোটের দিন আপনার ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট দেবেন। এবার ভোট ইভিএমে হবে, যার জন্য আপনাদের অবশ্যই ভোটকেন্দ্রে যেতে হবে এবং ভোট দিতে। আপনারা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন ইনশাআল্লাহ আমরা সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে জয়লাভ করবো।

তিনি বলেন, সালাউদ্দিন সাহেব আমাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন তার নির্বাচনী প্রচারণায় আমরা না কি হামলা করেছি, আমরা যদি হামলা করি তাহলে তো তারা এলাকায় প্রবেশ করতে পারবে না, কারণ তারা সাধারণ মানুষকে পুড়িয়ে মারে। দেশের জনগণ তাদেরকে পছন্দ করে না জনগণই তাদের প্রতিহত করবে এ এলাকায় প্রবেশ করতে দিবে না। পুলিশ প্রটেকশন দিয়ে তাদের মিছিল মিটিং করানো হচ্ছে অথচ আমাদের প্রোগ্রামে পুলিশ নাই।

বিএনপির প্রার্থীকে উদ্দেশ্য করে তিনি বলেন, নিজেরা নিজেরা গ্রুপিং তৈরি করে হামলার শিকার হচ্ছেন অথচ এর দায়ভার আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর দিচ্ছে। গতকাল পার্টির পক্ষ থেকে আমাকে জিজ্ঞেস করা হয়েছে আসল ঘটনা কি? সালাউদ্দিন সাহেব হামলার অভিযোগ করছেন কেন? এগুলো গণমাধ্যমে এসেছে। আমি বলেছি তারা নিজেরা নিজেরা সংঘর্ষ করে আমাদের উপর দায়ভার দিচ্ছে। তাদের সঙ্গে এ পর্যন্ত আমাদের কোন ধরনের সহিংসতা হয়নি। স্পষ্ট বলতে চাই আমরা তাদের উপর কোন হামলা করি নি, এটা নাটক করছে বহিরাগত বিএনপির প্রার্থী সালাউদ্দিন সাহেব। ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মনু বলেন, নির্বাচনের দিন আপনারা আপনাদের ছেলে, মেয়ে, জামাই,ও পরিবারের সদস্যরা একত্রিত হয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোটের রেজাল্ট দেওয়ার আগ পর্যন্ত ওখানে অপেক্ষা করবেন। ভোটাররা আমাদের পক্ষে রয়েছে জয় ইনশাআল্লাহ আমাদের হবে।

সরেজমিনে দেখা যায়, সায়েদাবাদ দয়াগঞ্জ , ও যাত্রাবাড়ী ৫০ নং ওয়ার্ড এলাকার অলিতে গলিতে হেঁটে হেঁটে ব্যাপক নির্বাচনী প্রচারণা চালান ‌তিনি। যা এখন চলমান থাকবে।

উল্লেখ্য , আজ বেলা ১১ টায় পর মনিরুল ইসলাম মনু দক্ষিণ যাত্রাবাড়ী এলাকার ৫০ নং ওয়ার্ড আ.লীগের নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনী প্রচারণা উপলক্ষে এক আলোচনা করেন। আলোচনা শেষে তিনি অত্র এলাকার অলিতে-গলিতে নির্বাচনী প্রচারণা চালান।
মনিরুল ইসলাম মনু নির্বাচনী প্রচারণায় যারা সহযোগিতা করছেন তাদের সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছেন।

এদিকে আজ সন্ধ্যার পর ৫০, নং ওয়ার্ড এলাকার পার্টি অফিসে এক আলোচনায়  প্রধান অতিথির বক্তব্যে, মনিরুল ইসলাম মনু বলেন, ঢাকা ৫ আসনের উপনির্বাচন হচ্ছে সেই উপনির্বাচনে আমি একজন আওয়ামী লীগের দলীয় প্রার্থী। এই উপ নির্বাচন করার জন্য আপনাদের সঙ্গে আমার কথা বলতে হয়। আমার ৫০ নং ওয়ার্ডের আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ, সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আমি ধন্যবাদ জানাই আপনারা নৌকার পক্ষে প্রচার প্রচারণার জন্য সবসময় মাঠে আছেন।

তিনি বলেন, আজ আমাদের দেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বর্তমান আওয়ামী লীগ সরকারের পরিচালনায় অনেক উন্নত হচ্ছে। বিশেষ করে রাজধানীতে অনেক উন্নত হয়েছে । রাজধানীতে যানজট মুক্ত করার জন্য ফ্লাইওভার হয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে। সরকারের এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আপনারা নৌকা মার্কায় ভোট দিন এবং আমাকে বিজয় করুন। আমি বিজয়ী হওয়ার পর এ এলাকায় সরকারের উন্নয়নের জোয়ার অব্যাহত রাখব।

এ গণসংযোগ আলোচনা সময় তিনি নৌকার পক্ষে সকলের কাছে ভোট চান কাজ করার জন্য অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুন অর রশিদ মুন্না, ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর (নির্বাচন পরিচালনা কমিটির মুখপাত্র) হাজী আবুল কালাম অনু, ৫০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন খান, ৫১ কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, মাওতাইল এলাকা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যশান্ত নুর ইসলাম শান্ত, ৫০, নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আরিফ খন্দকার, কাজী মোমি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির, কাজী সাইদ প্রমুখ।

 

ভোরের পাতা/ভিআরথি

এই বিভাগের আরও খবর