সোমবার দেশে ফিরছেন সাকিব

সময়: 5:32 am - August 30, 2020 | | পঠিত হয়েছে: 131 বার
সোমবার দেশে ফিরছেন সাকিব

ক্রীড়া ডেস্ক: অক্টোবরের শেষ দিকে আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাবেন সাকিব আল হাসান। কিন্তু তার আগেই এ তারকা অলরাউন্ডার মাঠে ফিরতে মরিয়া হয়ে উঠেছেন। তারই প্রস্তুতি নিতে এ বাঁহাতি আগামী সোমবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন। এমনটাই সংবাদমাধ্যমে জানিয়েছেন সাকিরেব শৈশবের কোচ নাজমুল আবেদিন ফাহিম।

প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে সাকিব আগে প্রস্তুতি শুরু করবেন সাভারের বিকেএসপিতে। তবে তার আগে এ অলরাউন্ডার দেশে ফিরে থাকবেন ১৪ দিনের কোয়ারেন্টিনে।

এরআগে গত মার্চে করোনা প্রকোপ শুরু হওয়ার আগে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন সাকিব। প্রায় ৬ মাস পর সেখান থেকে দুবাই হয়ে সোমবার বিকেলে ঢাকায় পা রাখবেন তিনি। এ ব্যাপারে তার শৈশবের কোচ নাজমুল আবেদিন ফাহিম বলেছেন, ‘সাকিব বিকেএসপিতে ট্রেনিং করবে। আগামী সোমবার সে দেশে ফিরে কোয়ারেন্টিনে থাকবে। এরপর করোনা টেস্ট করে রিপোর্ট নেগেটিভ হলেই বিকেএসপিতে অনুশীলনের সুযোগ পাবে।’

আইসিসির নিষেধাজ্ঞা থেকে সাকিব মুক্তি পাবেন আগামী ২৮ অক্টোবর। আর তাই শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে খেলার সুযোগ থাকবে এই অলরাউন্ডারের। সেই লক্ষ্যেই দ্রুত অনুশীলন শুরু করতে যাচ্ছেন তিনি।

এই বিভাগের আরও খবর