যুবলীগে কোন চাঁদাবাজ-সন্ত্রীদের স্থান নেই: মাইনুল খান নিখিল

সময়: 9:44 am - August 13, 2020 | | পঠিত হয়েছে: 113 বার

নিজস্ব প্রতিবেদক

শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ।

১২ আগস্ট বুধবার, বাদ আসর বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর উদ্যোগে যুবরীগ কেন্দ্রীয় কার্যালয়ে শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কোরআনখানী, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ্য ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। সভায় সভাপতিত্ব করেন-যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, সভা সঞ্চালনা করেন-যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন-যুবলীগে কোন চাঁদাবাজ-সন্ত্রীদের স্থান নেই। তিনি আরও বলেন- ১৫ ও ২১ আগস্টকে ঘিরে যদি কেহ যুবলীগের নাম ব্যবহার করে কাহারো নিকট হইতে চাঁদা দাবী করে, তাহলে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করার জন্য অনুরোধ জানান। তিনি আরও বলেন- আগস্ট মাস আসলেই বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত হন। তিনি যুবলীগের প্রতিটি নেতা-কর্মীদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, আল-আমিন, জহির উদ্দিন খসরু, মোহাম্মদ আলী মিন্টু, রওশন জামির রানা,এন আই আহমেদ সৈকত,  মশিউর রহমান চপল, ইঞ্জিঃ মুক্তার  হোসেন চৌধুরী কামাল, গোলাম কিবরিয়া শামীম,   নাজমুল হোসেন জুয়েল , এ্যাড. গোলাম কিবরিয়া যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গাজী মাজহারুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান,  উত্তরের উপ -মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন , উপ -ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান ,  দক্ষিনের উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, সহ-সম্পাদক মোঃ নাসির সাঈদ হাসান শিশির,   উত্তরের সদস্য আব্দুল বাতেন ,  দক্ষিনের সদস্য গোলাম মোস্তফা, এম আর মিঠু, যুবলীগ নেতা-  ভিপি কাজী মাসুদ রানা , রাজু আহমেদ মিরান, অলিউর রহমান অলি, হরে কৃষ্ণ বৈদ্য কৃষ্ণ, এবিএম আরিফ, আবুল হাসান, ইঞ্জিঃ শামীম খান, সহ কেন্দ্রীয়-মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল পরিচালনা করেন- হাফেজ মাওলানা আব্দুল হাকিম।

 

ভোরের পাতা/আই

এই বিভাগের আরও খবর