ওয়ানডে স্কোয়াডে সহ-অধিনায়ক হয়ে ফিরলেন মইন আলী

সময়: 4:56 pm - July 21, 2020 | | পঠিত হয়েছে: 91 বার
ওয়ানডে স্কোয়াডে সহ-অধিনায়ক হয়ে ফিরলেন মইন আলী

স্পোর্টস: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রাথমিক টেস্ট স্কোয়াডে ছিলেন অফ স্পিন অল রাউন্ডার মইন আলী। তবে কপালটা খারাপ তার। অনুশীলন ম্যাচে টিম স্টোকসের হয়ে প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি ( ০/৩২ ও ৫,২/৩৮ ও ৬), সে কারনেই চূড়ান্ত টেস্ট স্কোয়াডে জায়গা হয়নি তার।

তবে ওয়ানডে ক্যারিয়ারটা তার সমৃদ্ধ। ১১২ ওয়ানডে ম্যাচে ২৫.৮৪ গড়ে ১৭৮৩ রানের পাশে ৮৫ উইকেট। এই অল রাউন্ড পারফরমেন্সে ওয়ানডে স্কোয়াডে উপেক্ষা করা হয়নি মইন আলীকে। আগামী ৩০ জুলাই থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে ফিরে এসেছেন মইন আলী।

ফিরেছেন দলে সহ-অধিনায়ক হিসেবে। করোনা ভাইরাস মহামারীর মধ্যে প্রথম ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই হবে সাউদাম্পটনে(৩০ জুলাই, ১ ও ৪ আগস্ট)।সেই সিরিজে বিশ্বকাপ জয়ী অধিনায়ক মরগানের ডেপুটি হিসেবে বেছে নেয়া হয়েছে ৩৩ বছর বয়সী মইন আলীকে। ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ড (ইসিসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে তা-রয়েল লন্ডন সিরিজে মরগানের ভাইস ক্যাপ্টেন হিসেবে মইন আলীকে নিশ্চিত করা হয়েছে।’

এই সিরিজের জন্য ২৪ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষনা করেছে ইসিসি।স্বাস্থ্য বিধি মেনে ক্লোসড ডোরে অনুশীলনের জন্য ট্রেনিং গ্রুপের নাম প্রকাশ করেছে ইসিবি।

ট্রেনিং গ্রুপ : মরগান (অধিনায়ক),মইন আলী (সহ-অধিনায়ক),জোনাথন বেয়ারস্ট,টম ব্যান্টন,সাম বিলিংস,হেনরি ব্রুকস,ব্রাইডন ক্রাজ,টম কুরান,লিয়াম ডসন,বেন ডাকেট,লরে ইভান্স,রিচার্ড গ্লেসন,লুইস গ্রেগরে,সাম হাইন,টম হেম,লিয়াম লিভিংস্টোন,সাকিব মাহামুদ,ম্যাথু পারকিনসন,আদিল রশিদ,জেসন রয়,ফিল সল্ট,রেসে টপলে,জেমস ভিন্স ও ডেভিড উইলি।

এই বিভাগের আরও খবর