চাঁপাইনবাবগঞ্জে ব্যাপক বোমাবাজি গুরুতর আহত ১

সময়: 5:58 pm - July 14, 2020 | | পঠিত হয়েছে: 53 বার
চাঁপাইনবাবগঞ্জে ব্যাপক বোমাবাজি গুরুতর আহত ১

চাঁপাইনবাবগঞ্জের,মোঃ নাসিম: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার মর্দানায় আবারও বোমাবাজির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে মর্দানা গ্রামের পুকুর পাড়া এলাকায় ৫-৭ টি হাতবোমা ফোটানোর আওয়াজ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান একটি কার এবং ৬-৭ টি মোটরসাইকেলের একটি গ্রুপ আয়উব বাজার এলাকায় টহল দেয়ার পরপরই বোমার আওয়াজ পাওয়া গেছে। একজন প্রতক্ষদর্শী মোবাইলে জানান, বোমাবজির ঘটনায় সাইফুদ্দিন নামে একজন বোমার আঘাতে গুরুতর আহত হয়ে ঐ এলাকায় পড়ে থাকতে দেখা গেছে বলে জানিয়েছে।

এ ব্যাপারে মর্দানা এলাকার নাম প্রকাশ না করার শর্তে আরও একজন জানান, পূর্বের আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে আইয়ুব বাজার মোড়ে জেম ও সালাম গ্রুপের মধ্যে গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে মারামারি হয়েছে বলে শুনেছি। তবে এর বেশি তিনি বিস্তারিত জানাতে পারেননি।

অন্যদিকে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান তাঁর নেতৃত্বে শিবগঞ্জ থানার ২ ভ্যান পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। সংঘর্ষের ঘটনায় আহত সাইফুদ্দীনকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পুলিশ সুপারের বলিষ্ঠ নির্দেশনায় পুলিশি জোড়ালো অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত: মর্দানা এলাকায় জেম ও সালাম গ্রুপের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা বিদ্যমান থাকায় এলাকাবাসী আবারো এ ২ গ্রুপের মধ্যে ভয়াবহ সংঘর্ষের আশংকায় জনমনে ভীতি বিরাজ করছে।

 

নতুন সময়/টিআই

এই বিভাগের আরও খবর