ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহম্পাদক হলেন বাজিতপুরের কাউছার আহমেদ সারোয়ার

সময়: 1:29 pm - July 16, 2023 | | পঠিত হয়েছে: 100 বার

নিজস্ব প্রতিবেদক:  বাংলাদেশের ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদকের দায়িত্ব পেয়েছেন কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ভাগলপুর গ্রামের কৃতি সন্তান ছাত্রনেতা মো. কাউছার আহমেদ সারোয়ার।

বৃস্প্রতিবার ( ১৩ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এর স্বাক্ষরিত চিঠিতে কাউছার আহমেদ সারোয়ারকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়।

কাউছার আহমেদ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর এর সহ-সম্পাদক ও সহ-সভাপতি এবং কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া দীর্ঘদিন ধরে তিনি ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছে।

দায়িত্ব পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় কাউছার বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম ভাই ও সাধারণ সম্পাদক ইনান ভাইয়ের সহযোগি হয়ে আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য যথাসাধ্য চেষ্টা করব। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন ছাত্রলীগ কর্মী। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যেতে চাই। জননেত্রী দেশত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাবো।

এদিকে ছাত্রনেতা মো. কাউছার আহমেদ সারোয়ার অর্জিত এই সাফল্যে বাজিতপুর উপজেলার পৌরসভা ও ভাগলপুর

এলাকার ছাত্র সমাজ অনেক আনন্দিত।

এই বিভাগের আরও খবর