ফ্রি’ মেসিকে টানতে পিএসজির প্রস্তাব!

সময়: 1:01 pm - July 5, 2021 | | পঠিত হয়েছে: 31 বার
ফ্রি’ মেসিকে টানতে পিএসজির প্রস্তাব!

ক্রীড়া ডেস্ক: গত মাসেই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে লিওনেল মেসির। এখনও কাতালানদের সঙ্গে নতুন করে তার চুক্তিও হয়নি তার। তাই এ তারকা আপাতত বনে গেছেন ফ্রি এজেন্ট হিসেবে। এজন্য যে কোন ক্লাবই তাকে এখন চাইতেই পারে। ঠিক সে কাজটাই নাকি সবার আগে করে বসেছে পিএসজি। কিং লিওয়ের কাছে চুক্তির প্রস্তাবও পাঠিয়েছে প্যারিসের ক্লাবটি। এমন খবরই দিয়েছে ডেইলি মেইল।

গত মৌসুমেই বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন মেসি। ক্লাবের কর্তাদের সঙ্গে বড়সড় ঝামেলা লেগে গিয়েছিল তার। কিন্তু এরপর অনেক কিছু বদলেছে। মূল যে ঝামেলা ছিল বার্সা সভাপতি নিয়ে, সেই পদেও এসেছে পরিবর্তন।

বার্সেলোনায় ভালোই আছেন মেসি, এমনটাই মনে করেন বর্তমান সভাপতি হোয়ান লাপোর্তা। এমনকি চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলেও নতুন করে দুই বছরের চুক্তিতে রাজি মেসি, গত সপ্তাহেই এমন দাবি করেছেন তিনি। কিন্তু স্প্যানিশ সংবাদপত্র ‘এএস’ আবার জানাচ্ছে, এখনও মেসিকে দলে টানতে মরিয়া পিএসজি। আগামী মৌসুমেই তাকে প্যারিসে নিয়ে যাওয়ার জন্য ইতিমধ্যে তারা চুক্তির প্রস্তাব পাঠিয়েছে।

এদিকে জানা গেছে, মেসি যদি নতুন চুক্তি করতে রাজিও হন, তবে বার্সেলোনাকে ১৭০ মিলিয়ন পাউন্ড পারিশ্রমিক দিতে হবে। যে কারণে কাতালান ক্লাবটিও বেশ চিন্তিত। কেননা ক্লাবটির বর্তমান আর্থিক অবস্থা বেশ নাজুক।

এই বিভাগের আরও খবর