মাকে নিয়ে সাকিব আসছেন বৃহস্পতিবার,দিতে হবে ফিটনেস টেস্ট

সময়: 8:39 am - November 3, 2020 | | পঠিত হয়েছে: 64 বার
মাকে নিয়ে সাকিব আসছেন বৃহস্পতিবার,দিতে হবে ফিটনেস টেস্ট

স্পোর্টস : ভারতীয় জুয়াড়ী আগারওয়ালের দেয়া স্পট ফিক্সিংয়ের প্রস্তাব সংশ্লিষ্টদের না জানিয়ে নিজের বিপদ ডেকে এনেছিলেন সাকিব। আইসিসি’র এন্টি করাপশন ইউনিটের দেয়া এক বছরের বহিষ্কারাদেশ আরোপিত হয়েছিল বিশ্বসেরা এই অল রাউন্ডারের উপর।

সেই নিষেধাজ্ঞার কারণে খেলতে পারেননি এক বছর কোন ধরনের ক্রিকেট। মিস করেছেন এই সময়ে বাংলাদেশের হয়ে ৪ টেস্ট,৩ ওয়ানডে ৭ টি-২০। সব ধরনের ক্রিকেটে বছরের নিষেধাজ্ঞাদেশ থেকে মুক্ত হয়েছেন সাকিব গত ২৯ অক্টোবর।সেই থেকে মুক্ত সাকিব দিন গুনছেন দেশে ফেরার।

আগামী ৯ নভেম্বর তার প্রথম কন্যা অ্যালাইনার ৫ম জন্মবার্ষিকী। সেই জন্মবার্ষিকী আগে-ভাগে পালন করে বৃহস্পতিবার সাকিব আসছেন ঢাকায়। সঙ্গে আনছেন মা-কে। সাকিবের এক ঘনিষ্ঠজন দিয়েছেন এ তথ্য।

গত সেপ্টেম্বরে ঢাকায় এসে বিকেএসপিতে পুরো এক মাস করেছেন অনুশীলন। বিকেএসপির এই ক্যাডেট সেখানেই পেয়েছেন আবাসন সুবিধা, সেখানেই সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রিয় দুই ক্রিকেট গুরু এবং বিকেএসপির তিন কোচের তত্ত্বাবধানে করেছেন ফিটনেস এবং স্কিল অনুশীলন।

আসন্ন বঙ্গবন্ধু টি-২০ দিয়ে শুরু হবে তার ক্রিকেটে প্রত্যাবর্তন। এসেই মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে নামবেন অনুশীলনে। তবে অন্যদের মতো সাকিবকেও বিপ টেস্টে উত্তীর্ন হতে হবে, পেতে হবে ১১ পয়েন্ট। তারপরই প্লেয়ার্স ড্রাফটে উঠবে নাম। পাবেন খেলার অনুমতি। এমনটাই একটি ইংরেজি দৈনিকের অনলাইনে জানিয়েছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন-সাকিবকে বাধ্যতামূলক বিপ টেস্টে পাস করতে হবে। সে যেভাবে নিকট অতীতে কঠোর পরিশ্রম করেছে,তাতে তার জন্য কোন সমস্যা হবে না।’

এই বিভাগের আরও খবর