করোনা নেগেটিভ ম্যারাডোনা’

সময়: 6:22 am - October 6, 2020 | | পঠিত হয়েছে: 88 বার
করোনাভাইরাস শনাক্তের হার ৩১ দশমিক ৩২ শতাংশ

ক্রীড়া ডেস্ক: করোনার গ্রাস থেকে রেহাই পাচ্ছে না কেউ। তাই আগাম সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে ডিয়েগো ম্যারাডোনা করোনা টেস্ট করান। সোমবারই টুইটারে তার আইনজীবী এ খবর টুইট করে সবাইকে জানিয়ে দেন। ২৪ ঘণ্টার মধ্যে আবার সেই তিনিই জানিয়েছেন, করোনা নেগেটিভ হয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এ তারকা ফুটবলার।

এরআগে ম্যারাডোনার আইনজীবী ম্যাতিয়াস মারলা একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, চিকিৎসকরা ম্যারাডোনার লালারস সংগ্ৰহ করছেন প্রোটোকল মেনে। পরে ম্যারাডোনার আইনজীবী টুইটারে বলেন, ‘সোমবার ম্যারাডোনার করোনা রিপোর্ট নেগেটিভ। সাবেক এ তারকার ব্যাপারে সব সময় খোঁজ-খবর নেয়া ও শুভ কামনা জানানোর জন্য সব আর্জেন্টাইনদের ধন্যবাদ। ম্যারাডোনা সুস্থ আছেন। তাকে নিয়ে ভয়ের কিছু নেই।’

এদিকে গত সেপ্টেম্বরে ধুঁকতে থাকা জিমনাসিয়া লা প্লাতার দায়িত্ব নেন ম্যারাডোনা। ম্যাচের সময় ফেস শিল্ড পরে থাকার জন্য অনেকেই তাকে ব্যঙ্গও করছেন। তবে সম্প্রতি তাদের একহাত নিয়েছেন আর্জেন্টিনার সাবেক এ ফরোয়ার্ড।

এর আগে বিশ্বকে করোনা ভাইরাস থেকে মুক্ত করার জন্য নিজের বিখ্যাত হ্যান্ড অফ গড-এর কাছে প্রার্থনাও করেন ম্যারাডোনা। যাতে বিশ্ব আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারে।

এই বিভাগের আরও খবর