নওগাঁ-৬ উপ-নির্বাচনে আ.লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ঢাবির ছাত্রলীগ নেতা মেহেদী

সময়: 8:29 am - August 19, 2020 | | পঠিত হয়েছে: 69 বার

রায়হান জনি, নওগাঁ: রাণীনগর ও আত্রাই উপজেলার নওগাঁ-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়ন ফরম কিনেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও স্যার সলিমুল্লাহ হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান।

তিনি ২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি সাবেক ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো: বায়তুল্লাহর নাতি।

বুধবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে এ ফর্ম সংগ্রহ করেন তিনি।

ওইদিন আওয়ামী লীগের মনোনয়ন পেতে ফরম কিনেছেন আত্রাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্কাছ আলী প্রামাণিক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নওশের আলী, মরহুম ইস্রাফিল ইসলামের স্ত্রী মোছা: সুলতানা পারভীন ও নওগাঁ জেলা যুবলীগের সভাপতি খোদাদান খান।

নওগাঁর আওয়ামী লীগ পরিবারের সন্তান মেহেদী হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাকোত্তর পর্বে পড়াশুনা শেষ করেছে।

ছাত্রলীগের ২৮ তম সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছিলেন তিনি। তিনি এমফিলে পড়াশুনা করছেন। তাঁর দাদা মরহুম অ্যাডভোকেট মো: বায়তুল্লাহ ১৯৭০, ১৯৭৩ ও ১৯৮৬ সালে নওগাঁ থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন।

প্রার্থী হওয়ার বিষয়ে মেহেদী হাসান বলেন, আমার দাদা নওগাঁর মানুষের সেবা করেছেন, আমিও মানুষের সেবা করতে নির্বাচনের প্রার্থী হতে চায়।

তিনি বলেন, আওয়ামী পরিবারের সন্তান হিসাবে ছাত্রলীগে রাজনীতিতে সক্রিয় থেকেছি। নওগাঁ-৬ আসনের প্রার্থী আমি মানুষের সেবা করতে চায়। আমার ব্যক্তিগত কোনো এজেন্ডা নাই, মানুষের কথা তুলে ধরতে ও তাদের এজেন্ডা বাস্তবায়নে প্রার্থী হয়েছি।

 

 

ভোরের পাতায়/আবির

এই বিভাগের আরও খবর