রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানা যায়

সময়: 10:38 am - July 15, 2020 | | পঠিত হয়েছে: 60 বার
রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানা যায়

ঢাকা: রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানা যায়। গ্রেপ্তারের আগে সে বিভিন্ন উপায়ে ঢাকায় এসেছে এবং ঢাকা ছেড়ে দেশের অন্যান্য অঞ্চলেও গিয়েছেন।

রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জেনে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে অনেকবারই সে বিভিন্ন উপায়ে ঢাকায় এসেছে এবং ঢাকা ছেড়ে গেছে। গ্রেপ্তারের আগে কুমিল্লা, কক্সবাজার অঞ্চলেও গেছে।

বুধবার সাহেদকে গ্রেপ্তারের পর র‌্যাব সদরদপ্তরে আনুষ্ঠানিক ব্রিফিং এসব তথ্য জানান র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

র‌্যাব মহাপরিচালক জানান, গ্রেপ্তার এমডির কাছ থেকে সাহেদের পালানোর সম্ভাব্য ধারণা পাওয়া গিয়েছিলো। সেই অনুযায়ি ও আমাদের গোয়েন্দা তথ্যে অভিযান পরিচালিত হয়েছে বেশ কয়েকটি। গ্রেপ্তার এড়াতে সাহেদ ঢাকাসহ একেক দিন একেক জায়গায় আত্মগোপনে ছিল।

তিনি বলেন, বিভিন্ন স্থান পরিবর্তনের সাথে সাথে আমরাও ফলো করেছি তাকে। এর মাঝে ঢাকাও এসেছেন কয়েকবার। একেক সময় একেক বাহন ব্যবহার করেছেন, ব্যক্তিগত, অন্য ট্রান্সপোর্ট, ট্রাক, পায়ে হেঁটে সে তার অবস্থান পরিবর্তন করেছিল।

তিনি আরো জানান, ঢাকায় আনার পর উত্তরায় তার তথ্যে জাল টাকা উদ্ধার করা হয়। আজই তাকে ডিএমপির তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে।

 

 

এই বিভাগের আরও খবর